• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রথীশ হত্যা মামলায় কামরুলের ১০ দিনের রিমান্ড

রংপুর প্রতিনিধি

  ০৫ এপ্রিল ২০১৮, ২৩:৫২

রংপুরের বিশেষ পিপি রথীশ চন্দ্র বাবু সোনা হত্যা মামলায় তার স্ত্রী দীপা ভৌমিকের প্রেমিক কামরুল ইসলামের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার রাতে মামলার প্রধান আসামি দীপা ও কামরুলসহ ৪ জনকে রংপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফা ইয়াসমিন মুক্তার আদালতে আদালতে হাজির করা হয়।

কামরুল জবানবন্দি দিতে রাজি না হওয়ায় মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই আল-আমিন তার ১০ দিনের রিমান্ড আবেদন করলে তা মঞ্জুর করেন বিচারক।

দীপা এবং মামলার অন্য দুই আসামি সবুজ ও রোকন জবানবন্দি দিতে রাজি হয়েছেন। এর আগে বিকেলে বাবু সোনার ব্যাক্তিগত সহকারী মিলন মোহন্ত জাবানবন্দি দেন।

উল্লেখ্য, বাবু সোনা তার স্ত্রী দীপা ভৌমিকের পরকীয়া প্রেমের জেরে খুন হন। এই ঘটনায় নিহতের ছোট ভাই সাংবাদিক সুশান্ত ভৌমিক বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা করে। পুলিশ ও র‌্যাব ঘটনার সঙ্গে সরাসরি জড়িত দীপা, কামরুলসহ তাদের দুই সহযোগী সবুজ ও রোকন গ্রেপ্তার করে।

অন্যদিকে বাবু সোনার সহকারী মিলনকে আটক করে জিজ্ঞাসাবাদে গুরুত্বপুর্ন তথ্য পাওয়ায় তাকেও গ্রেপ্তার দেখানো হয়েছে। এ পর্যন্ত এই মামলায় মোট ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
রমজানজুড়ে সুবিধাবঞ্চিতদের পাশে স্টেপ আপ ফর টুমরো
ভাড়া বাসায় অসামাজিক কার্যকলাপ, নারীসহ আটক ১২ 
X
Fresh