• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হবিগঞ্জে যুবলীগ সভাপতির গাড়িবহরে হামলা, ভাংচুর

হবিগঞ্জ প্রতিনিধি

  ০৪ এপ্রিল ২০১৮, ১৫:১৬

হবিগঞ্জের বানিয়াচং সড়কে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের গাড়িবহরে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এসময় জেলা যুবলীগের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে জেলার বানিয়াচং উপজেলায় যুবলীগের একটি অনুষ্ঠানে যোগাদান করেন আতাউর রহমান।অনুষ্ঠান শেষে রাত ১০টার দিকে মোটরসাইকেল করে হবিগঞ্জ শহরে ফেরার পথে বানিয়াচং সড়কের সুনারু এলাকায় একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রসহ নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় আগুন দিয়ে নেতাকর্মীদের দুটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়। হামলায় জেলা যুবলীগের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: রাবি শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে রামেক ছাত্রলীগ
--------------------------------------------------------

এ ব্যাপারে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম আরটিভি অনলাইনকে জানান, বানিয়াচং থেকে শহরে ফেরার পথে সুনারু এলাকায় সুশান্ত দাশ গুপ্তের নেতৃত্বে এলাকার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার গাড়িবহরে হামলা ও ভাংচুর চালায়। এসময় হামলাকারীরা তার দুটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে। এতে যুবলীগের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছেন। তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সুশান্ত দাশ গুপ্তর মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক আরটিভি অনলাইনকে জানান, এলাকার কিছু লোকজন জেলা যুবলীগের সভাপতির গাড়িবহরে হামলা করেছে। এতে তিন থেকে চারজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি ৮৭০ কেজি চালসহ দোকানি গ্রেপ্তার
খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেপ্তার ১
গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত শতাধিক
হবিগঞ্জে চিপসের কারখানায় আগুন
X
Fresh