• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ফখরুল এতো মিথ্যা কথা কীভাবে বলেন ভেবে পাই না: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ মার্চ ২০১৮, ১৬:৫৪

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সারাক্ষণ মিথ্যা কথা বলেন।এতো মিথ্যা কথা তিনি কীভাবে বলেন ভেবে পাই না। আর মিথ্যা বলতে বলতে তার গলা ব্যথা হয়ে গেছে।মিথ্যা কথা বললে আল্লাহ তায়ালাও নারাজ হন। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ আয়োজিত সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, মির্জা ফখরুল বিমান প্রতিমন্ত্রী থাকা অবস্থায় বিমানকে ধ্বংস করে গেছেন।

তিনি বলেন, এতিমের টাকা আত্মসাৎকারীর জন্য আন্দোলন কেন? টাকা চুরি করে কারাগারে গেছেন খালেদা জিয়া। ক্ষমতায় থেকে লুটপাট করে বিপুল সম্পদের মালিক হয়েছে বিএনপি।

শেখ হাসিনা বলেন, প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে আমি জনগণের সেবক মনে করি। আওয়ামী লীগের কাজ মানুষের ভাগ্য পরিবর্তন করা। মানুষের ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগ প্রতিশ্রুতিবদ্ধ। বিএনপি সৃষ্টি করতে জানে না, ধ্বংস করতে জানে। দেশের উন্নয়নে কি করতে হবে আওয়ামী লীগ তা জানে। সেভাবেই সরকার নিরলস কাজ করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, ঠাকুরগাঁওয়ে যাতে একটি আইটি পার্ক হয় সে ব্যবস্থা করা হবে। ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ঠাকুরগাঁওবাসীকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

জনসভাস্থলে এসেই তিনি ৩৩টি প্রকল্পের উদ্বোধন ও আরও ৩৩টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি মোনাজাতে অংশ নেন। সবশেষ শেখ হাসিনা ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ঠাকুরগাঁও সফর করেন।

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
ইসরায়েলে ইরানের হামলা : প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
X
Fresh