• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির স্বাধীনতা দিবসের কর্মসূচিতে ছাত্রলীগ-যুবলীগের হামলার অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি

  ২৬ মার্চ ২০১৮, ১৯:৩৪

রাজবাড়ীর কালুখালি উপজেলায় বিএনপির স্বাধীনতা দিবসের কর্মসূচিতে ছাত্রলীগ ও যুবলীগের হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে।

এ হামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের তিন কর্মী আহত হয়েছেন।

সোমবার কালুখালী উপজেলা বিএনপির সভাপতি লায়ন অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান তার কিং জুট মিলের অফিস রুমে সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।

আহতরা হলেন কালুখালি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. শাহাদত হোসেন সাইফুল, বোয়ালিয়া ইউপির ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সেক্রেটারি আমির হোসেন ও বিল্লাল হোসেন। তাদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: আওয়ামী লীগের বাইরে যারা ক্ষমতায় ছিলেন তারাই ইতিহাস বিকৃতি করেছে
--------------------------------------------------------

সংবাদ সম্মেলনে আব্দুর রাজ্জাক খান বলেন, কালুখালী উপজেলায় বিএনপির কার্যালয়ে সরকারি দল হামলা ও ভাংচুর করেছে। বিএনপির স্বাধীনতা দিবস পালনের প্রস্তুতিকালে অতর্কিত এ হামলা চালানো হয়।

তিনি আরও বলেন, আমাদের স্বাধীনতা দিবসের কর্মসূচি বানচাল করতে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা এ হামলা করেছে। এসময় তারা জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনে বাধা দেয়। কার্যালয়ের কাঁচের দরজা ও চেয়ার ভাংচুর করে।

এ বিষয়ে কালুখালি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম জানান, আওয়ামী লীগের কোনো নেতাকর্মী বিএনপির অফিসে হামলা বা তাদের স্বাধীনতা দিবসের কর্মসূচিতে বাধা দেয়নি। তারা নিজেরাই এই হামলা করে আওয়ামী লীগের ওপরে দোষ চাপাচ্ছে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, তিনি উপজেলা পরিষদ আয়োজিত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে ছিলেন।

তবে শুনেছেন উপজেলা বিএনপির কার্যালয়ে কে বা কারা হামলা চালিয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন:

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
উপজেলা নির্বাচনে মাঠে আছেন বিএনপির অন্তত ৩০ নেতা 
বিএনপির সমাবেশ স্থগিত
X
Fresh