• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কক্সবাজারে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ৩

টেকনাফ প্রতিনিধি

  ২৫ মার্চ ২০১৮, ১৭:১৩

কক্সবাজারের উখিয়া উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার ক্যাম্পের মেজর রুহুল আমিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ফলিয়াপাড়ার মো. আব্দুস সালামের ছেলে মো. জসিম উদ্দিন (৩০), আবু শামার ছেলে মো. নুরুল (৩০) এবং মধুরছড়ার মৃত আবুল কাশেমের ছেলে মো. আনোয়ার হোসেন (২৮)।

উপজেলার মধুরছড়ার মাছকারিয়া আদর্শ গ্রামে র‌্যাবের অভিযান চলার সময় অস্ত্রধারী এই তিন যুবক পালানোর চেষ্টা করে। কিন্তু র‌্যাব সদস্যরা তাদের ধরে ফেলে। এসময় তাদের দেহ তল্লাশি করে ১০টি ওয়ান শুটারগান, ১টি এসবিবিএল, ৩ রাউন্ড গুলি, ৩টি রামদা, ১টি কিরিচ এবং ৫ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেজর রুহুল আমিন বলেন, তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পাশাপাশি তারা অনেক দিন ধরে অবৈধ অস্ত্র দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল। এলাকায় প্রভাব বিস্তারের জন্য এসব অস্ত্র মজুদ রাখতো তারা।

গ্রেপ্তার তিনজনসহ উদ্ধারকৃত অস্ত্রগুলো কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি
কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
টেকনাফে সিএনজি থামিয়ে চিকিৎসকসহ ২ যাত্রীকে অপহরণ 
X
Fresh