• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বরিশালে পিয়াস রায়ের শেষকৃত্য সম্পন্ন

বরিশাল প্রতিনিধি

  ২৩ মার্চ ২০১৮, ২২:২৭

নেপালে ইউএস বাংলার উড়োজাহাজ বিএস-২১১ বিধ্বস্তের ঘটনায় নিহত পিয়াস রায়ের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুরে বরিশাল মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

গত ১২ মার্চ নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হওয়ার ৪ দিন পর ১৬ মার্চ দুপুরে পিয়াসের বাবা সুখেন্দু বিকাশ রায় নেপালে গেলেও ছেলের মরদেহ শনাক্ত করতে পারেননি।

পরে মৃতদেহ শনাক্তের প্রাথমিক কার্যক্রম সম্পন্ন করে ১৯ মার্চ তিনি দেশে ফিরে আসেন। তখন ২৩ বাংলাদেশির মরদেহ দেশে আনা হলেও পরিচয় শনাক্ত না হওয়ায় পিয়াস রায়সহ তিনজনের মরদেহ নেপালে থেকে যায়।

গত বুধবার পিয়াস রায়সহ তিনটি মরদেহ শনাক্ত হয়। পরের দিন বিকেলে নেপাল থেকে বাংলাদেশে আনা হয়। সেখানে মরদেহ তিনটি তাদের স্বজনদের কাছে বুঝিয়ে দেন বিমানমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

পিয়াসের বাবা জানান, ঢাকা থেকে পিয়াসের মরদেহ প্রথমে গোপালগঞ্জের সাহেরা খাতুন মেডিকেল কলেজে মরদেহ নেয়া হয়। সেখান থেকে রাত সাড়ে ১২টায় রওনা হয়ে বরিশাল পৌঁছতে ভোর হয়ে যায়।

সুখেন্দু বিকাশ রায় বরিশালের নলছিটি উপজেলার চন্দ্রকান্ত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। দুই ভাই-বোনের মধ্যে পিয়াস ছিলেন বড়। তার মা পূর্ণিমা রায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

কে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ
বরিশালে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১, আহত ১২
বাজারে অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে জরিমানা
পা ভাঙা রোগীকে নিয়ে দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স, আহত ৪
X
Fresh