• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাস-মাহিন্দ্রর সংঘর্ষে হালুয়াঘাটে নিহত ৩

ময়মনসিংহ প্রতিনিধি

  ১১ মার্চ ২০১৮, ১৯:০০

ময়মনসিংহের হালুয়াঘাটে আজ রোববার দুপুরে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের বড়বিলায় যাত্রীবাহী বাস ও মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্রচালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আরও ৭ জন গুরুতর আহত হয়েছেন।

আহতদের মধ্যে ৫ জনকে ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর দুই শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহতরা হলেন- সিএনজিচালক ফুলপুর উপজেলার ইমাদপুর গ্রামের আবুল কালাম (৩২), হালুয়াঘাট উপজেলার সুমনিয়াপাড়া গ্রামের শাহের আলী (৬৫) এবং মুক্তাগাছা উপজেলার বড়গ্রাম ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের লাভলী বেগম (২৫)।

আহতরা হলেন- মুক্তাগাছা উপজেলার বড়গ্রাম ইউনিয়নের রঘুনাথপুর ও লোহারচর গ্রামের বাবু মিয়া (২৫), রফিকুল ইসলাম (২২), আবির হোসেন (১২), সুমাইয়া (২৫) ও হালুয়াঘাট উপজেলার সুমনিয়াপাড়া গ্রামের শাহের আলীর নাতি রাসেল (১৫)। এছাড়াও নিহত লাভলীর শিশু কন্যা আলভি (৪) ও রঘুনাথপুর গ্রামের মজনু মিয়ার মেয়ে ফারিয়া (১০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: নির্যাতনের অভিযোগে ওসিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা
--------------------------------------------------------

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুবুল আলম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ইমাম পরিবহনের একটি বাস দুপুর ২টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের বড়বিলায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মাহিন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রর ১০ যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাহের আলী ও লাভলী বেগমকে মৃত ঘোষণা করেন। দুই শিশু ও সিএনজিচালককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথে মারা যায় সিএনজিচালক আবুল কালাম।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, হতাহতরা সবাই হালুয়াঘাটের সুমনিয়া পাড়ায় একটি পারিবারিক অনুষ্ঠান শেষে মাহিন্দ্র রিজার্ভ করে মুক্তাগাছা উপজেলার লোহাগড়া গ্রামে যাচ্ছিল।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতারি কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনা, নিহত ৩
চান্দের গাড়ির সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু
গাজায় নিহত ৩২ হাজার ছুঁই ছুঁই
সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষ, নিহত ৩
X
Fresh