• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নিরাপত্তার চাদরে খুলনা, সাজসাজ রব

খুলনা প্রতিনিধি

  ০৩ মার্চ ২০১৮, ১১:০৮

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার চাদরে ঢাকা পড়েছে গোটা খুলনা নগরী। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক নজরদারি রাখছে জনসভাস্থলসহ আশপাশের এলাকায়। পাশাপাশি মহানগরীর গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অবস্থান নিয়েছে তারা।

নগরীজুড়ে তৈরি করা হয়েছে তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী। পাশাপাশি তৎপর রয়েছেন গোয়েন্দা সংস্থার সদস্যরা। নিরাপত্তার জন্য সাড়ে তিন হাজার পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. হুমায়ুন কবীর।

তিনি জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে সমগ্র খুলনা মহানগরী। জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আগত অতিথিদের নিরাপত্তার জন্য সাড়ে তিন হাজার পুলিশ দায়িত্ব পালন করবেন। থাকবে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে নগর ও জেলায় সাজসাজ রব বিরাজ করছে। দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে নগরীতে অসংখ্য তোরণ নির্মাণ করা হয়েছে। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে গোটা নগরী।

খুলনা সার্কিট হাউজে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আজ শনিবার বিকেলে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সকাল থেকে জনসভাস্থলে আসতে শুরু করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এর আগে সকাল ১১টায় খালিশপুরের ঈদগাহ ময়দানে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের জাতীয় সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। বিকেল ৩টায় খুলনা সার্কিট হাউজ মাঠে ৪৭টি প্রকল্পের উদ্বোধন ও ৫২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনা সার্কিট ময়দানে নৌকার আদলে তৈরি সুবিশাল মঞ্চ থেকে জনসভায় ভাষণ দেবেন। খুলনার ইতিহাসে বিশাল এবং ব্যয়বহুল মঞ্চ নির্মাণ এবারই প্রথম।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
X
Fresh