• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সভার আগমুহূর্তে মৃত্যুর কোলে ঢলে পড়লেন চাঁপাইয়ের ডিসি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ অক্টোবর ২০১৬, ১১:৩৩

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক জাহিদুল ইসলাম (৪৯) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রাজশাহী বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান জানান, সোমবার সকালে জাহিদুল ইসলাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মাসিক সভায় যোগ দিতে আসেন। সভা শুরুর আগে সম্মেলন কক্ষে তিনি মোবাইল ফোনে কথা বলছিলেন। কথা বলার এক পর্যায়ে তিনি মেঝেতে পড়ে যান। পরে রাজশাহী মেডিক্যালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী ও তার জন্মস্থান গোপালগঞ্জসহ প্রশাসনের সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে। এ সংবাদ শুনে শ’শ’ মানুষ তার সরকারি বাসভবনে ভিড় করছেন।

জাহিদুল ইসলামের গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল গ্রামে। তার বাবার নাম সাহিদুল হক মোল্লা। তার চাচাতো ভাই শুকতাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম জানান, ৭ ভাইবোনের মধ্যে জাহিদুল ইসলাম বড়। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে বিকেল ৩টায় তার জানাজা শেষে মরদেহ গোপালগঞ্জে আনা হবে। পরে মঙ্গলবার সকালে শুকতাইল গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুতে শোক জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম-ঢাকা ও জাতীয়ভিত্তিক সাংস্কৃতিক-সামাজিক সংস্থা দিয়াড়।

জাহিদুল ইসলাম চলতি বছরের ২৭ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক হিসাবে যোগ দেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh