• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বরগুনায় ছাত্রদল নেতার পায়ের রগ কাটলো দুর্বৃত্তরা

বরগুনা প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৪৮

পূর্বশত্রুতার জের ধরে বরগুনার পাথরঘাটার ৫নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আসাদুল্লাহ’র ওপর হামলা চালিয়ে তার পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার পেটেসহ শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার জুমার নামাজের পর পাথরঘাটা সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আ. গণি হাওলাদারের মৃত্যূবার্ষিকীর অনুষ্ঠান শেষে আসাদুল্লাহ নিজ বাড়ি ফিরছিলেন। পথে পূর্ব শক্রতার জের ধরে পরিকল্পিতভাবে সোহাগ বাহিনীর প্রধান সোহাগ ওরফে আতুর সোহাগ ও তার সহযোগী রুবেলসহ কয়েকজন সন্ত্রাসী আসাদুল্লাহর ওপর হামলা চালায়। এ সময় ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ের আসাদুল্লাহ। পরে তার ডান পায়ের রগ কেটে দেয় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাথরঘাটা হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আসাদুল্লাহকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঘটনার পর পাথরঘাটা থানার ওসি মোল্লা খবির উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল আতুর সোহাগের বাড়িতে তল্লাশি চালিয়ে চারটি বিদেশি মদের বোতল, রক্তমাখা ছুরি ও লোহার পাইপ উদ্ধার করে।

ওসি জানান, সোহাগ একাধিক মামলার আসামি। তার বিরুদ্ধে হত্যাসহ ৪-৫টি মামলা রয়েছে। তাকে আটকের জন্য অভিযান চলছে।

এসএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনায় ৫ কোটি টাকার অবৈধ জাল জব্দ
বরগুনায় কোটি টাকা মূল্যের তক্ষক জব্দ
জাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৭
পরিচয় নিয়ে ধোঁয়াশা কাটলো নিহত সাংবাদিক অভিশ্রুতির
X
Fresh