• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

রাবিতে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩

রাবি প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:০১

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর এলাকায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে দুই ছাত্রলীগ নেতাসহ তিনজন আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে। এঘটনায় দু’জনকে আটক করেছে মতিহার থানা পুলিশ। রোববার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বহিষ্কৃত নেতা ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী অনিক মাহমুদ বনি, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো. রাসেল ও বনি গ্রুপের কর্মী মিঠু।

আটকরা হলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি রাসেলের ফুফাত ভাই সবুজ ও তুষার। তারা সবাই বিনোদপুরের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে বিনোদপুরে চা খেতে এসেছিলেন ছাত্রলীগ নেতা রাসেল। পূর্বশত্রুতার জেরে এ সময় রাসেলের উপর হামলা চালায় বনি গ্রুপের নেতারা। এসময় ঘটনাস্থলের পাশে থাকা রাসেলের ফুফাত ভাই সবুজ ও তুষার বনিকে ছুরিকাঘাত করেন। এছাড়াও বনির সঙ্গে থাকা ছাত্রলীগকর্মী মিঠুও ছুরিকাঘাতের শিকার হন। পরে বনি ও মিঠুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৫নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহত বনি বলেন, রাসেল ও সবুজসহ শিবিরের সন্ত্রাসীরা পরিকল্পিভাবে আমার উপর হামলা চালিয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে সবুজ ও তুষারকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

অন্যদিকে এ বিষয়ে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, বিষয়টি স্থানীয়দের। এ ঘটনার সাথে বিশ্ববিদ্যালয়ের কোন সম্পৃক্ততা নেই।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বলেন, ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন:

এসএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল ২ তরুণের
মুন্সীগঞ্জে আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষে গুলি, নিহত ১
আধিপত্য বিস্তার নিয়ে হামলা, ছাত্রলীগের ৪ কর্মী গুলিবিদ্ধ
X
Fresh