• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে অপহৃত মা-মেয়ের লাশ ইছামতি থেকে উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৪৬

ঝিনাইদহ থেকে অপহৃত মা ও মেয়ের লাশ সাতক্ষীরার সীমান্ত নদী ইছামতি থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। অপহৃত মা ও মেয়ের বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার যাদবপুর গ্রামে।

পুলিশ জানায়, ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর গ্রামের আবু মুছার স্ত্রী রিবনা আক্তার (৩০) তার ৪ বছরের শিশু কন্যা মুন্নিকে সাথে নিয়ে ডাক্তার দেখানোর কথা বলে গত ১০ ফেব্রুয়ারি বাড়ি থেকে বের হয়। এর পর থেকে তাদেরকে আর খুঁজে পাওয়া না গেলে আবু মুছা দুইদিন পর স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
--------------------------------------------------------
আরও পড়ুন: খাগড়াছড়িতে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা
--------------------------------------------------------

ঘটনাস্থল থেকে প্রায় ১৫০ কিলোমিটার দূরে সাতক্ষীরার সীমান্তবর্তী ইছামতি নদী থেকে ঘটনার ৫ দিন পর পুলিশ ও বিজিবি যৌথভাবে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে। পুলিশের সন্দেহ মা ও শিশু কন্যাকে অপহরণের পর হত্যা করে দুবৃর্ত্তরা লাশ নদীতে ভাসিয়ে দেয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন জানান, সোমবার বিকেল ৫টার দিকে ইছামতী নদীর নওয়াপাড়া থেকে চার বছরের এক অজ্ঞাত শিশুর লাশ পাওয়া যায়। ওই দিন স্থানীয় এক গ্রাম পুলিশ বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেন।

আরও পড়ুন:

পি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
ঝিনাইদহে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
পাথরঘাটায় ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার
X
Fresh