• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্কুলশিক্ষিকাকে জুতাপেটা করায় জাপা নেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১২ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪৭

নারায়ণগঞ্জে শাহিনূর পারভীন নামে এক স্কুলশিক্ষিকাকে পিটুনির অভিযোগে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাড. আব্দুল মজিদ খন্দকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। আহত শাহিনূর শহরের হাজীগঞ্জ এলাকার প্যাসিফিক ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা।

শিক্ষিকা শাহীনূর পারভীনের অভিযোগ, স্থানীয় প্রভাবশালী জাতীয় পাটির নেতা ও আইনজীবী আবদুল মজিদ খন্দকার গতকাল রোববার রাত দশটার দিকে তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শহীনূরের বাসায় এসে তাদের নাতীকে বাসায় গিয়ে পড়ানোর প্রস্তাব দেন।

কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তাদের এ প্রস্তাব ফিরিয়ে দেন শাহিনূর। এতে আব্দুল মজিদ ও তার স্ত্রী ক্ষিপ্ত হয়ে উঠেন। এক পর্যায়ে শাহিনূরের নাবালক ছেলে-মেয়ে ও স্বজনদের সামনেই তাকে মারধর শুরু করেন। এ সময় পায়ের জুতা খুলে সেটি দিয়ে শাহিনূরকে পেটান তারা। পরে স্বজনরা শাহিনূরকে আহতাবস্থায় উদ্ধার করে শহরের খানপুর এলাকার ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান।সেখানে হাসপাতালের জরুরি বিভাগের পর্যবেক্ষণ-২ কক্ষে তাকে চিকিৎসা দেয়া হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল বলেন, এ ঘটনায় সকালে শিক্ষিকার বাবা সাইফুল ইসলাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পরে বিকেলে হাজীগঞ্জের বাড়ি থেকে মজিদ খন্দকারকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন:

এসএইচ/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
X
Fresh