• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে মিডিয়া কাপ ক্রিকেটের চ্যাম্পিয়ন ডায়নামিক রিপোর্টার্স

রাজশাহী প্রতিনিধি

  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:২০

রাজশাহীর মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মিডিয়া গ্ল্যাডিয়েটর্সকে পরাজিত করে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে ডায়নামিক রিপোর্টার্স।

রোববার দুপুরে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে টস জিতে প্রথমে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ডায়নামিক রিপোর্টার্সের অধিনায়ক মোস্তাফিজুর রহমান খান আলম।

ডায়নামিক রিপোর্টার্স ১৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭৫ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় প্রতিপক্ষকে। জয়ের লক্ষে ব্যাট করতে নেমে মিডিয়া গ্ল্যাডিয়েটর্স ১৩৯ রানেই থেমে যায়।

খেলা শেষ ২৭ বলে ৮৩ ও ২ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন ডায়নামিক রিপোর্টার্সের সুমন। এছাড়া টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন রাসেল। তিনি ৪ ম্যাচে ১৪২ রান করেন। সেরা বোলার নির্বাচিত হন সোহেল মাহবুব। তিনি ৪ ম্যাচে ৭ উইকেট নেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ও রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিলের চেয়ারম্যান লিয়াকত আলী।

গত ৩০ জানুয়ারি শুরু হওয়া এই টুর্নামেন্টে ছয়টি দল অংশ নেয়। অন্য দলগুলো হলো- ব্লেজিং এডিটর, জার্নালিস্ট সিক্সার্স, জার্নালিস্ট ওয়ারিয়র্স ও সুপার ফোকাস।

কে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু
রাজশাহীতে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে 
রাজশাহীতে হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু  
X
Fresh