• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

নকলে সহযোগিতায় ৭ শিক্ষক বহিষ্কার

মাগুরা প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৩০

মাগুরার শ্রীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আজ শনিবার ৪ এসএসসি পরীক্ষার্থী ও ৭ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত ৪ শিক্ষার্থী মিরাজ শেখ, সোহাগ খান, মনোয়ার হোসেন ও রিংকু বিশ্বাস এবং ৭ শিক্ষক হলেন- আহমেদ শাহ আলম মাহফুজ, নাজমুল হাসান, পার্থ অধিকারী, সেলিনা আকতার, শারমিন সুলতানা, এমদাদুল ইসলাম ও জান্নাতি জাহানারা।

কেন্দ্র সচিব শামীমুল ইসলাম জানান, শনিবার সকাল ১০টা থেকে অনুষ্ঠিত ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষা চলাকালে মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আজাদ জাহান এবং শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফি আকস্মিকভাবে ওই পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। ওই কেন্দ্রে এসএসসি ভোকেশনাল শাখার মোট ২২৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে পরীক্ষা কেন্দ্রের ৪টি কক্ষ পরিদর্শনকালে ওই ৪ পরীক্ষার্থীকে নকলসহ হাতেনাতে ধরে তাদের বহিষ্কার করা হয়।

এসময় ওই ৪টি কক্ষে দায়িত্বরত ৭ শিক্ষককে দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার দায়ে পরীক্ষার কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়।

জানতে চাইলে এ বিষয়ে মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আজাদ জাহান বলেন, নকল করার দায়ে ৪ শিক্ষার্থী ও পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত ৭ শিক্ষককে এসএসসি পরীক্ষার কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৭ এপ্রিল)
নাইক্ষ্যংছড়ি দিয়ে বাংলাদেশে ঢুকল বিজিপির ৫০ সদস্য
ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
X
Fresh