• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যুবক নিহতের ঘটনায় এসআই নাজমুল কারাগারে

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৭ জানুয়ারি ২০১৮, ০৯:৫৯

পুলিশের গুলিতে যুবক নিহতের ঘটনায় চট্টগ্রামের সীতাকুণ্ড মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হুদা, এক কনস্টেবল ও এক আনসার সদস্যকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার তাদের গ্রেপ্তারের পর আদালতে নেয়া হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অতিরিক্ত পুলিশ সুপার রেজাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার রাতে নিহত সাইফুল ইসলামের ভাই দিদারুল আলম বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় নাজমুলসহ পাঁচজনকে আসামি করে মামলা করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বুধবার রাতে এসআই নাজমুল হুদা সাদা পোশাকে কনস্টেবল আবুল কাসেম ও আনসার সদস্য ইসমাইল হোসেনসহ সোর্স নিয়ে ভাটিয়ারী তেলিপাড়া এলাকায় আসামি ধরতে যান। সেখানে স্থানীয় কয়েক যুবকের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে এসআই নাজমুল হুদা সাইফুলের জামার কলার ধরে তাকে গুলি করেন। মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ
--------------------------------------------------------

সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউর রহমান বলেন, সাইফুল ইসলামের লাশ বৃহস্পতিবার বিকেলে চমেক হাসপাতালে ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভাটিয়ারী তেলিপাড়া এলাকাটি মাদকসেবীদের অভয়ারণ্য ছিল। পুলিশ নিয়ম না মেনে সেখানে আসামি ধরতে গেলে কয়েক যুবকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ সময় সে আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এতে একজন নিহত হয়। গুলিবিদ্ধ হয় আরও দুজন।

তিনি আরও বলেন, অভিযুক্ত এসআইকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলায় অভিযুক্ত অজ্ঞাত ব্যক্তিদের ব্যাপারে তদন্ত চলছে।

আরও পড়ুন:

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
জাল ভিসায় এয়ারপোর্টে ধরা, দালালের বাড়িতে ৬ যুবক
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিলো বিএসএফ
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
X
Fresh