• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে ঝুটের গুদাম ও বাসাবাড়িতে আগুন

গাজীপুর প্রতিনিধি

  ২৫ জানুয়ারি ২০১৮, ১২:৪১

গাজীপুরে পৃথক অগ্নিকাণ্ডে পুড়ে গেছে একটি ঝুটের গুদাম, বাসাবাড়ির পাঁচটি কক্ষ ও দুইটি দোকান। বুধবার রাতে এবং বৃহস্পতিবার ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকারিয়া জানান, বুধবার রাত ১০টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি পরিজাত এলাকার মো. শান্ত মিয়ার ঝুটের গুদামে আগুন লাগে।

মুহূর্তে আগুন ওই ঝুট গুদামে এবং সংলগ্ন একটি টিনসেট বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জয়দেবপুর ও কাশিমপুর ডিবিএল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ঝুটের গুদাম, ওই বাড়ির পাঁচটি কক্ষ ও মালামাল পুড়ে যায়।

এ কর্মকর্তা আরও জানান, ভোর পৌনে ছয়টার দিকে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর দিঘুলি এলাকার কামাল উদ্দিনের মালিকানাধীন ‘কামাল এন্টারপ্রাইজ’ ও পাশের একটি টেইলার্সের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ১৫ মিনিটের চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওই দুই দোকান ও মালামাল পুড়ে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

আরও পড়ুন

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীর বনশ্রীতে আবাসিক ভবনে আগুন
টঙ্গীতে আগুনে পুড়ল খাদ্যপণ্যের ১২ গুদাম
শ্রীপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো কৃষকের ৯ ঘর
ভাসানটেকে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৬, মায়ের পর মারা গেলেন মেয়েও
X
Fresh