• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফুটপাতে মানুষ হাঁটবে, হকার বসবে না: আইভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জানুয়ারি ২০১৮, ১২:৩৬

ফুটপাত দিয়ে মানুষ হাঁটবে, হকাররা তাদের জন্য ঠিক করে দেয়া জায়গায় বসবে। বলেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মঙ্গলবার দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আইভী আরো বলেন, সশস্ত্র আক্রমণ থেকে নিরস্ত্র লোকজন ঝাঁপিয়ে পড়ে আমাকে রক্ষা করেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমি আপনাদের বোন, আপনাদেরই একজন। আমি জীবন কোনোদিন এতো ভালোবাসা পাইনি। আমার আর কিছু পাওয়ার নেই। একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি অনেক ভালোবাসা পেয়েছি। আমার নেত্রীর প্রতি আমি কৃতজ্ঞ।

সংবাদ সম্মেলন শেষে মেয়র আইভী বাড়ি ফিরবেন। গেল ১৮ জানুয়ারি বিকালে মেয়র আইভী সিটি ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। ওইদিন বিকেল পৌনে পাঁচটার দিকে তাকে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় নিয়ে আসা হয় এবং ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রাখা হয় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ)। তার চিকিৎসার জন্য হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট কার্ডিওলজিস্ট অধ্যাপক ড. বরেণ চক্রবর্তী, আবদুজ জাহেদসহ পাঁচ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়।

নারায়ণগঞ্জ শহরের ফুটপাত থেকে হকার উচ্ছেদ নিয়ে গেল ১৬ জানুয়ারি সংঘর্ষ হয় মেয়র আইভী ও সাংসদ শামীম ওসমানের কর্মী-সমর্থকদের মধ্যে। এসময় তিনি সামান্য আহত হন। এ ঘটনার পরের দিন স্ট্রোকে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন আইভী।

এ দিকে আজ মঙ্গলবার আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ এনে নিয়াজুল ও শাহ নিজামসহ ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১ হাজার জনের নামে মামলার আবেদন করেছেন সিটি করপোরেশনের আইন কর্মকর্তা জিএম সাত্তার।

আরও পড়ুন

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো লখনৌ
টাকার হিসাব জানার অধিকার জনগণের আছে: ব্যারিস্টার সুমন
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
X
Fresh