• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

খালেদা এতিমের টাকা খেয়েছেন কিনা আদালতে প্রমাণ হবে

রাঙামাটি প্রতিনিধি

  ১৫ জানুয়ারি ২০১৮, ১৬:২১

আওয়ামী লীগ আইনের শাসনে বিশ্বাসী, গণতন্ত্রে বিশ্বাসী; তাই আওয়ামী লীগ বিশ্বাস করে আইন সকলের জন্য সমান। খালেদা জিয়া এতিমের টাকা খেয়েছেন কি না এটা আদালতে প্রমাণ হবে। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই। বললেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

সোমবার সকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটে এই সভার আয়োজন করা হয়।

এসময় হানিফ সম্প্রতি পার্বত্যাঞ্চলে আওয়ামী লীগের নেতৃবৃন্দের ওপর সন্ত্রাসী হামলার বিষয়ে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, জঙ্গিবাদের শিখর উৎপাটন করেছে আওয়ামী লীগ সরকার। পাহাড়ে যারা অস্ত্রের ভাষায় কথা বলে তাদেরকেও কীভাবে নিয়ন্ত্রণ করতে হবে সেটা আওয়ামী লীগ জানে।

তাই অস্ত্রের রাজনীতি ছেড়ে আলোচনার টেবিলে বসার আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
দুর্নীতি আছে, তবে বিএনপির মুখে এ অভিযোগ মানায় না : হানিফ
কুকি চিন সন্ত্রাসী গোষ্ঠীকে কঠোরভাবে দমন করা হবে : হানিফ
প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে : হানিফ
X
Fresh