• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাবেক এমপি ইউসুফকে ঢাকায় আনা হচ্ছে

চট্টগ্রাম প্রতিনিধি

  ০৯ জানুয়ারি ২০১৮, ১৯:১১

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মো. ইউসুফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সটি সড়কপথে ইউসুফকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়।

ঢাকায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে ভর্তি করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন ও সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী।

সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী বলেন, শারীরিক অবস্থা বিবেচনা করে এয়ার অ্যাম্বুলেন্সে ইউসুফকে ঢাকায় নেওয়া সম্ভব না হওয়ায় সড়কপথে পাঠানো হয়েছে। সকালে আবারও মেডিকেল বোর্ড তার শারীরিক অবস্থা পরীক্ষা করে মতামত দিয়েছেন। রক্তচাপ আগের চেয়ে বেড়েছে।

মো. ইউসুফের কিডনি খুব দুর্বল এবং শরীরের বিভিন্ন অংশে সংক্রমণের ক্ষত আছে বলে জানিয়েছেন সিভিল সার্জন।

মো. ইউসুফকে ঢাকায় নেওয়ার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উপস্থিত ছিলেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন, জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালেম ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জালাল উদ্দিন।

এর আগে রোববার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাঙ্গুনিয়া থেকে সাবেক এই সংসদ সদস্যকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

কিছুদিন ধরে সাবেক এই সংসদ সদস্যের মানবেতর জীবনযাপনের সংবাদ সামাজিক মাধ্যমে আলোচিত হওয়ার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার খোঁজখবর নেন। প্রধানমন্ত্রীর নির্দেশে ইউসুফের সব ধরনের খরচ সরকার বহন করছে।

১৯৯১ সালে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশে কমিউনিস্ট পার্টির প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
সিডিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ 
X
Fresh