• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দুই বোনকে অপহরণের মামলায় ৬জনের যাবজ্জীবন

চট্টগ্রাম প্রতিনিধি

  ০৪ জানুয়ারি ২০১৮, ২০:৩৫

দুই বোনকে অপহরণ ও ধর্ষণের চেষ্টার অপরাধে ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. মোতাহির আলী এই রায় দেন।

ট্রাইব্যুনালের পিপি এম এ নাসের বিষয়টি নিশ্চিত করেছেন। দণ্ডিত আসামিরা হলেন লোহাগাড়া উপজেলার মৌলভীপাড়া এলাকার রুবেল(৩১), আমিরাবাদ এলাকার সাহাবউদ্দিন (৩১), পশ্চিম বাগমুরা এলাকার আনোয়ার হোসেন (৩২) , আমিরাবাদের মো: সাহেদ (৩১), সিদকার পাড়ার ফরিদ প্রকাশ এলজি ফরিদ (৩৪) এবং তালুকদার পাড়ার আরমান প্রকাশ ফরমান (৩১)।

ট্রাইব্যুনালের পিপি এম এ নাসের আরটিভি অনলাইনকে জানান, আসামিদের প্রত্যেককে অপহরণের দায়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭ ধারায় যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ধর্ষণের চেষ্টার দায়ে একই আইনের ৯ (৪) এর (খ) ধারায় ১০ বছরের কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৫ সালের ২৯ নভেম্বর লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ফরেস্ট অফিসের সামনে থেকে দুই কিশোরীকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নেয় দুর্বৃত্তরা। দুইজন সর্ম্পকে চাচাতো বোন। ওষুধ কিনতে গিয়ে অপহরণ হন তারা। অপহরণের পর তাদের নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করেন আসামিরা।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
বৃষ্টির সঙ্গে পড়ল ২৫০ গ্রাম ওজনের শিলা
চবির শাটল ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
সীতাকুণ্ডের ঝরনায় পর্যটকের মৃত্যু
X
Fresh