• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত: ঝন্টু

সিয়াম সারোয়ার জামিল, রংপুর থেকে

  ২১ ডিসেম্বর ২০১৭, ১০:৪১

নৌকা মার্কার বিজয়, বঙ্গবন্ধু কন্যার বিজয় সুনিশ্চিত। নির্বাচনের পরিবেশ খুবই ভালো। বললেন রংপুর সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু।

বৃহস্পতিবার সকাল ১০টায় সালেমা বালিকা উচ্চ বিদ্যালয়ে নিজের ভোট দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন। তারা উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

ঝন্টু বলেন, আমরা হারলে লাঠিও আনতে বলি নাই, রক্তের বন্যা বহাতেও বলি নাই। অনেকে বলছেন, তারা হারলে রক্তের বন্যা বহাবেন। আড়াই হাতের লাঠি নাকি তৈরি হয়ে আছে। আমি জানি না, আড়াই হাত বাঁশের লাঠি তারা রংপুরবাসীর জন্য কোনখানে ব্যবহার করবেন। এই রকম বক্তব্য দিয়ে আমার মনে হয় একটা বিভ্রান্তি সৃষ্টি করছে।

রংপুরবাসী তাদের ‘ব্যক্তিগত সম্পত্তি এবং অধিকার’ ভোটের মাধ্যমে আড়াই হাত লাঠির জবাব দিবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন নগরীর সাবেক মেয়র ঝন্টু।

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা ৩৫ মিনিটে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ নগরীর শিশুমঙ্গল প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন। এসময় একই কেন্দ্রে ভোট দেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের।

আজ সকাল ৮টা থেকে ১৯৩টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে। এ সিটি করপোরেশনে বর্তমানে ভোটার সংখ্যা ৩ লাখ ৯৩ হাজার ৯৯৪ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৯৬ হাজার ৩৫৬ ও মহিলা ১ লাখ ৯৭ হাজার ৬৩৮ জন। সাতজন মেয়র প্রার্থীসহ সাধারণ কাউন্সিলর পদে ২১১ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৫টি জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
X
Fresh