• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বান্দরবানে ৪ পুলিশ কনস্টেবলকে পিটিয়েছে ছাত্রলীগ

বান্দরবান প্রতিনিধি

  ১৬ ডিসেম্বর ২০১৭, ১৭:১২

বান্দরবানে ছাত্রলীগের বিরুদ্ধে চারজন পুলিশ কনস্টেবলকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত ৮টার দিকে বান্দরবান রাজার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন—হাসান আল মামুন (২০), নাজমুল হাবিব (২১), হাসান মো. শাহরিয়ার (২০) ও শাখাওয়াত হোসেন (২০)। ঘটনার সময় তারা সবাই দায়িত্বরত ছিলেন। তাদের বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত পুলিশ সদস্য শাখাওয়াত বলেন, ‘শুক্রবার রাত ৮টার দিকে বান্দরবান রাজার মাঠ এলাকায় আমরা দায়িত্ব পালন করছিলাম। সেখানে তিনজন বেপরোয়া মোটরসাইকেল আরোহীকে আমরা ধীরে চালাতে বলি। এর ১৫-২০ মিনিট পরই ৩০-৩৫ জন লাঠি নিয়ে এসে আমাদের ওপর চড়াও হয়।’

এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে আরিফুল হক ও সাইফুদ্দিন মুন্না নামের দুজন ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বান্দরবানের পুলিশ সুপার সুজিত কুমার রায়। হামলার ঘটনায় মামলা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে বান্দরবান ছাত্রলীগের সহ-সভাপতি মো. ইসমাইল বলেন, ‘আমরা শুনেছি হামলাকারীরা ছাত্রলীগের।’ ঘটনাটি অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে তিনি বলেন, ‘তারা পুলিশ সদস্য এটা তারা জানতো না।’

অপরদিকে পুলিশের ওপর হামলাকারীদের ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন বান্দরবান জেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবি।

পি/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh