• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরে শিশু শ্রমিককে গাছে বেঁধে নির্যাতন

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ১৫ নভেম্বর ২০১৭, ১৪:০৩

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারীতে সোহেল মিয়া (১০) নামের এক শিশু শ্রমিককে গাছের সঙ্গে বেঁধে লাঠি ও ঝাড়ু দিয়ে পিটিয়ে অমানবিক নির্যাতন করা হয়েছে।

স্থানীয় প্রভাবশালী জবিউল্যা পাটোয়ারী ও কালু পাটোয়ারীর বিরুদ্ধে শিশু নির্যাতনের এই অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

নির্যাতনের শিকার সোহেল চন্দ্রগঞ্জ থানার কুশাখালী ইউনিয়নের হাজীগঞ্জ গ্রামের শহিদুল হোসেনের ছেলে। সে মান্দারী বাজারের বাবুলের চায়ের দোকানের শ্রমিক।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ১০টায় মালিক বাবুলের বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে আসার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে একটি বাগানে মলত্যাগ করে সোহেল।

এ সময় বাগানের পাশের পাটোয়ারী বাড়ির মৃত সানু পাটোয়ারীর ছেলে জবিউল্যা পাটোয়ারী ও কালু পাটোয়ারী সোহেলকে ধরে নিয়ে যায়। তাদের গরুর সঙ্গে অপকর্ম করছে এমন অভিযোগ তুলে সোহেলকে লাঠি ও ঝাড়ু দিয়ে বেধম মারধর করে গাছের সঙ্গে বেঁধে রাখে।

খবর পেয়ে দোকান মালিক মো. বাবুল মান্দারী বাজারের কয়েকজন ব্যবসায়ীকে নিয়ে ঘটনাস্থলে যায়। তারা সোহেলকে ছেড়ে দিতে বললে অপকর্মের জরিমানা বাবদ ৫০ হাজার টাকা দাবি করে অভিযুক্তরা।

পরে বিকেল চারটার দিকে ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ইউপি চেয়ারম্যান মিজানুর রহিম আরটিভি অনলাইনকে জানান, শিশু সোহেলকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হচ্ছে এমন অভিযোগ শুনে তাকে উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে পুলিশকে বলা হয়েছে।

তবে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন আরটিভি অনলাইনকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh