• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

ঘুরতে এসে হামলার শিকার পরিবার, গ্রেপ্তার ৩

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৫৫
ঘুরতে এসে হামলার শিকার পরিবার, গ্রেপ্তার ৩
ছবি : সংগৃহীত

শিল্পাঞ্চল খ্যাত ভালুকা উপজেলায় বিএনপি নেতা বাউন্ডারি শহীদের মালিকানাধীন গ্রিন অরণ্য পার্কে পরিবার নিয়ে ঘুরতে আসা এক দর্শনার্থীর ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছেন পার্কের ম্যানেজার ও কর্মচারীসহ তিনজন।

বুধবার (৭ ফেবুয়ারি) সকালে উপজেলার হবিরবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় গ্রিন অরণ্য পার্কের ওই তিন কর্মকর্তা ও কর্মচারীকে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন ম্যানেজার মো. আবু নাঈম (৩৮), কর্মচারী মো. হাসান চৌধুরী (৪০) ও মো. আতিয়ার রহমান (৩৭)। তারা এই ন্যক্কারজনক হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত বলে ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যায়।

এর আগে গত পরশু সোমবার (৫ ফেব্রুয়ারি) গাজিপুর জেলার শ্রীপুর উপজেলার বাসিন্দা মো. শাহজাহান মিয়া স্ত্রী-সন্তানসহ পরিবারের স্বজনদের নিয়ে ঘুরতে আসে গ্রিন অরণ্য পার্কে। এ সময় টিকিট নিয়ে ও সুইং রাউন্ডে উঠতে না পারা নিয়ে শাহজাহানের সঙ্গে তর্ক-বিতর্কের সৃষ্টি হয় পার্ক কর্তৃপক্ষের। এতে ক্ষুব্ধ দর্শনার্থী মো. শাহজাহান মিয়া পার্ক থেকে বেরিয়ে যেতে চাইলে তার ওপর হামলা করা হয় ম্যানেজার ও কর্মচারীদের নেতৃত্বে একটি দল। এ সময় তারা ভুক্তভোগী শাহজাহান মিয়ার গাড়িতে হামলা করে ও ভাঙচুর চালায়। পরে গাড়িতে থাকা শিশু ও নারীরা চিৎকার শুরু করলে আশাপাশের লোকজনের হস্তক্ষেপে শাহজাহান মিয়া তার পরিবার নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

এ সময় দর্শনার্থী শাহজাহান মিয়া ভিডিও লাইভ করে সহযোগিতা কামনা করলে মুহূর্তের মধ্যে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে নেটিজেনরা ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করে ন্যক্কারজনক এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

পরে গতকাল মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভুক্তভোগী শাহজাহান মিয়া ভালুকা মডেল থানায় অজ্ঞাত ২০ থেকে ২৫ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে ভালুকা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আমিনুল ইসলাম অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করেন।

এ বিষয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বলেন, আলোচিত এ ঘটনাটি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

এতে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুন্সীগঞ্জে সড়কে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের
বিজয়নগরে জাল নোট তৈরির সরঞ্জাম ও টাকাসহ গ্রেপ্তার ৩
কালুরঘাট সেতুতে জাহাজের ধাক্কা, গ্রেপ্তার ৩ 
অপহরণের ৮ ঘণ্টা পর একই পরিবারের ৩ জনকে উদ্ধার
X
Fresh