• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনে না এলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে: তোফায়েল

ভোলা প্রতিনিধি

  ১০ নভেম্বর ২০১৭, ১৮:১৭

আগামী নির্বাচনে না এলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে। আমরা বিশ্বাস করি বিএনপি নির্বাচনে আসবে। পৃথিবীর সকল সংসদীয় গণতান্ত্রিক দেশে নির্বাচন হয় ক্ষমতাসীন সরকারের অধীন। বাংলাদেশে এর ব্যতিক্রম হবে না। বললেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

শুক্রবার ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের খাসেরহাট বাজারে ভেলুমিয়া-কুলগাজি ছয় কিমি পল্লী বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি সংসদ নির্বাচনে অংশ নেবে। না এসে উপায় নেই। নির্বাচনে না এলে তাদের করুণ অবস্থা হবে। আর সে নির্বাচনে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপির সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি আমলের উন্নয়ন কাজ দৃশ্যমান ছিল না। ৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে বিদ্যুৎ উৎপাদন করেছে দৈনিক ৪ হাজার মেগাওয়াট। আর ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে ওই উৎপাদন নামিয়ে আনে ৩ হাজার মেগাওয়াটে। আগামী এক বছরের মধ্যে ভোলার গ্রামের প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। গ্রাম হবে শহর। আমার শেষ দুটি স্বপ্ন। একটি ভোলা-বরিশাল সড়ক নির্মাণ করা। আপনারা ৪-৫ ঘণ্টায় ঢাকা যেতে পারবেন। আরেকটি স্বপ্ন ভোলার বাংলাবাজার উপশহরে একটি মেডিকেল কলেজ নির্মাণ করা। সেখানে ২০০ শয্যার হাসপাতাল হবে।

এদিকে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম মাস্টার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন শাজাহান, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সিনিয়র যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh