• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ, পুলিশের বাধা

আরটিভি অনলাইন প্রতিনিধি

  ০২ নভেম্বর ২০১৭, ২০:১৩

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল, ফরিদপুর ও খাগড়াছড়িসহ বেশ কয়েকটি জেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কোনো কোনো কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বরিশালের সদর রোডে বিএনপির কার্যালয়ের সামনে বরিশাল জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আলাদাভাবে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, বরিশাল মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহীন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এদিন ফরিদপুর শহরের সুপার মার্কেটের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলটি মুজিব সড়ক দিয়ে জনতা ব্যাংক মোড়ের দিকে যেতে চাইলে পুলিশ বাধা দেয়।

পরে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে কর্মসূচি শেষ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেছে আলী ইছা।

খাগড়াছড়ি জেলা বিএনপিও এদিন সকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। জেলা বিএনপির কার্যালয় থেকে বের হওয়ার পরপরই মিছিলটিতে বাধা দেয় পুলিশ। পরে সেখানেই স্লোগান দিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। সমাবেশে জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমাসহ আরো অনেক স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
উপজেলা নির্বাচনে মাঠে আছেন বিএনপির অন্তত ৩০ নেতা 
X
Fresh