• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান : বখাটের ক্ষুরের আঘাতে ছাত্রী আহত

বরিশাল প্রতিনিধি

  ১৫ অক্টোবর ২০১৭, ০৯:২১

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বরিশাল বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী শান্তাকে (১৮) ক্ষুর দিয়ে মুখমণ্ডলে আঘাত করেছে এক বখাটে।

শনিবার রাত পৌনে ৮টার দিকে বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে শান্তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, আগৈলঝাড়ার রত্মপুর গ্রামের মোস্তফা হাওলাদারের কলেজ পডুয়া মেয়ে শান্তা আক্তারকে(১৮) দীর্ঘদিন যাবত প্রেমের প্রস্তাব দিয়ে আসছে উজিরপুরের কাংশি গ্রামের বখাটে আলাল। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটে আলাল শান্তার উপর ক্ষিপ্ত হন। এ ঘটনার জেরে বাড়ি ফেরার পথে ধামুরা বাজারের রত্মপুর ভ্যানস্ট্যান্ডে বখাটে আলাল ক্ষুর দিয়ে তার মুখমণ্ডলে আঘাত করে পালিয়ে যান। ক্ষুরের আঘাতে তার কপাল থেকে নাক অবধি জখম হয়।

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, মাধ্যমিকে পড়ার সময় উজিরপুর উপজেলার কাংশি গ্রামের বজলুর রহমানের ছেলে আলালের সঙ্গে শান্তার ঘনিষ্ঠ সম্পর্ক হয়। তাদের মধ্যে পারিবারিকভাবে বিয়ের কথাও ছিল। কিন্তু শান্তা বিএম কলেজে অনার্সে ভর্তি হওয়ার পরই তাদের সম্পর্কে ছেদ পড়ে। এই ক্ষোভ ও হতাশা থেকে সে ওই ছাত্রীকে ক্ষুর দিয়ে আঘাত করেছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় আলালের দুই বন্ধু সৌরভ (২২) ও মিরাজকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। আলালের অবস্থান নিশ্চিত হতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আলালকে গ্রেপ্তারের বিভিন্ন স্থানে অভিযান চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
X
Fresh