• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিরাজদিখানে বাস খাদে, নিহত ৩

মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ১১ অক্টোবর ২০১৭, ১৯:৫৯

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন।

বুধবার বিকেলে সাড়ে তিনটার দিকে উপজেলার রশুনিয়া ইউনিয়নের ডানিয়াপাড়া এলাকায় এসএস পরিবহনের একটি বাস পুকুরে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দানিয়াপাড়া গ্রামের লছু পালের স্ত্রী গীতা রাণী পাল, ইছাপুরা ইউনিয়নের টেঙ্গুড়িয়াপাড় গ্রামের মনির হোসেনের স্ত্রী সালমা বেগম ও বাসের চালক স্বপন।

আহতদের উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক তাসনুভা।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, এসএস পরিবহনের বাসটি ঢাকা থেকে টঙ্গিবাড়ি যাচ্ছিল। সিরাজদিখানের রশুনিয়া এলাকায় আসার পর একটি গাড়িকে পাশ কাটাতে গেলে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি সড়কের পাশের পুকুরে পড়ে যায়। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথেই তিনজন মারা যান।

দুর্ঘটনা কবলিত বাসটি পুকুর থেকে রাস্তার পাশে উঠানো হয়েছে। পুকুরে আর কোনো মরদেহ আছে কি না তা দেখা হচ্ছে।

টঙ্গিবাড়ি ও সিরাজদিখান সার্কেলের সহকারি পুলিশ সুপার কাজী লিমা জানান, দুর্ঘটনার পর তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh