• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সাতটি মুরগি খেয়ে খোপেই ছিল ১৫ ফুট লম্বা অজগর!

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২৩, ১০:৪৬
মুরগির খোপ
মুরগির খোপ

বাগেরহাটের শরণখোলা উপজেলার মধ্য সোনাতলা গ্রামে মুরগির খোপ থেকে ৩০ কেজি ওজন ও ১৫ ফুট লম্বার একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) ভিলেজ টাইগার রেসপন্স টিমের দলনেতা মো. খলিল হাওলাদার এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার দুপুরে অজগরটি সুন্দরবনে অবমুক্ত করা হয়। এর আগে একই দিন সকালে ওই গ্রামের রফিকুল হাওলাদারের বাড়ি থেকে ওয়াইল্ড টিম ও ভিলেজ টাইগার রেসপন্স টিমের সদস্যরা (ভিটিআরটি) সাপটি উদ্ধার করেন।

মো. খলিল হাওলাদার জানান, রফিকুল নামের এক ব্যক্তি সোমবার সকালে মুঠোফোনে একটি অজগরের কথা জানান। পরে রফিকুলের বাড়ির মুরগির খোপ থেকে অজগরটি উদ্ধার করা হয়। পরে সেটি ওয়াইল্ড টিমের মাঠ সমন্বয়কারী আলম হাওলাদারের কাছে হস্তান্তর করা হয়।

মুরগির খোপ থেকে উদ্ধার করা অজগরওয়াইল্ড টিমের মাঠ সমন্বয়কারী মো. আলম হাওলাদার জানান, সাপটি শরণখোলা রেঞ্জ অফিসে নিয়ে বনবিভাগের মাধ্যমে অবমুক্ত করা হয়েছে। অজগরটি রাতের কোনো এক সময় মুরগির খোপে ঢুকে সাতটি মুরগি খেয়ে সেখানেই অবস্থান করছিল। ১৫ ফুট লম্বা অজগরটির ওজন প্রায় ৩০ কেজি।

পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) মো. মাহাবুব হাসান জানান, ওয়াইল্ড টিম ও ভিটিআরটি সদস্যরা অজগরটি উদ্ধার করে অফিসে নিয়ে আসেন। সোমবার দুপুরে সেটি সুন্দরবনে ছেড়ে দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাকে লাইফ সাপোর্টে রেখে ঢাকায় গান শোনালেন মোনালি
শ্যামনগরে সাপের কামড়ে শিশুর মৃত্যু
নির্বাচন বর্জনের ঘোষণা এক চেয়ারম্যান প্রার্থীর
লাইফ সাপোর্টে মা, যে সিদ্ধান্ত নিলেন মোনালি ঠাকুর
X
Fresh