• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এমপির বাসার গৃহকর্মীর মরদেহ পানের বরজ থেকে উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট, বরিশাল

  ০৩ অক্টোবর ২০১৭, ১৮:৪৩

বরিশাল-১ (গৌরনদী-আগৈলাঝাড়া) আসনের এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র গ্রামের বাড়ির এক গৃহকর্মীর মরদেহ পানের বরজ থেকে উদ্ধার করা হয়েছে।

নিহত গৃহকর্মীর নাম পাপড়ি দেউরি (৩২)। তিনি গৌরনদী উপজেলার উত্তর চাদশী গ্রামের কৃষ্ণকান্ত রায়ের মেয়ে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

নিখোঁজের একদিন পর মঙ্গলবার বেলা ১১টার দিকে গৌরনদী উপজেলার চাদশী এলাকার একটি পানের বরজ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গৌরনদী থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, আট বছর আগে পাপড়ি দেউরির স্বামী সুখদেব মারা যান। তিন সন্তানের এই জননী বাবার বাড়ি উত্তর চাঁদশী গ্রামে থাকতেন। সেখান থেকে বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ’র গ্রামের বাড়ি আগৈলঝাড়া উপজেলার শেরালে গৃহকর্মীর কাজ করতেন।

সোমবার সকালে বাড়ি থেকে কাজের উদ্দেশে শেরালে যাবার জন্য বের হলে রাতে আর ফিরে আসেনি। মঙ্গলবার সকালে পানের বরজে ঘাস কাটতে গেলে স্থানীয় এক ব্যক্তি পাপড়ি দেউরির মরদেহ দেখতে পান। পরে বেলা ১১টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তার গলায় আঘাতের চিহ্ন থাকায় তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওসি আরো জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিতভাবে বলা যাবে এটি হত্যা না অন্য কিছু। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
জিম্মি জাহাজ উদ্ধার প্রসঙ্গে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
X
Fresh