• ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
logo

পুনর্বাসন কেন্দ্রে ধুমধামে বিয়ে হলো তামান্না-রহিমার

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২৩, ২২:৩১
পুনর্বাসন কেন্দ্রে ধুমধামে বিয়ে হলো রহিমা-তামান্নার

বরিশালের সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে আশ্রিত তামান্না ও রহিমা নামে দুই তরুণীর জাঁকজমকপূর্ণ বিয়ের আয়োজন করা হয়েছে।

শনিবার (২৪ জুন) দুপুরে বর্ণিল আয়োজনে প্রায় ৩০০ অতিথির উপস্থিতিতে তাদের বিয়ে দেওয়া হয়।

জানা গেছে, তামান্নার সঙ্গে বিয়ে হচ্ছে বাবুগঞ্জ উপজেলার বাসিন্দা দোকানি ফরিদ হোসেনের। আর রহিমার সঙ্গে বিয়ে হচ্ছে বরিশাল সিটি কর্পোরেশন এলাকার জাগুয়ার বাসিন্দা দিনমজুর রাসেলের।

প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ জানান, সংসার জীবনে যেন তারা স্বাবলম্বী হতে পারে এজন্য উভয় দম্পতিকে নগদ ৫০ হাজার করে টাকা, সেলাই মেশিন, ঘরের সকল তৈজসপত্র উপহার দেওয়া হচ্ছে। এর আগে আমরা আরও ১৬ জনকে এমন আয়োজন করে বিয়ে দিয়েছি। এই দুজন নিয়ে মোট ১৮ জনকে বিয়ে দেওয়া হলো।

জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন জানান, শনিবার দুপুরে দুই তরুণীর বিয়ে হলো। এটি অত্যন্ত আনন্দের সংবাদ আমাদের জন্য। সরকার সব সময়ে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর পাশে রয়েছে। জেলা প্রশাসন সব সময়ে এসব কাজে সহায়তা করে আসছে ও ভবিষ্যতেও পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সমাজসেবা অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন তালুকদার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক একেএম আক্তারুজ্জামান তালুকদার, প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজসহ সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh