• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চুরির অভিযোগে কিশোরকে বেঁধে পিটিয়ে হত্যা

আরটিভি অনলাইন রিপোর্ট, ময়মনসিংহ

  ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৫

ময়মনসিংহের গৌরীপুরের চরশ্রীরামপুরে পাম্প চুরির অভিযোগে সাগর (১৮) নামে এক কিশোরকে খুঁটিতে বেঁধে পিটিয়ে হত্যা করেছে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের মালিক ও কর্মচারীরা।

নিহত সাগর ময়মনসিংহ শহরের নাটঘরলেন এলাকার সিহাব উদ্দিনের ছেলে।

মঙ্গলবার দুপুরে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের কাশবন থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে ওই মৎস্য প্রজনন কেন্দ্রের মালিক ও কর্মচারীরা পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শী জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুরে গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের একটি পানির মটর (পাম্প) চুরির চেষ্টাকালে সোমবার ভোর ৬টার দিকে সাগরকে আটক করে হ্যাচারির মালিক আক্কাছ আলী।
এরপর আক্কাছ আলী ও তার সহযোগী কাইয়ুমসহ হ্যাচারির লোকজন কিশোর সাগরকে খুঁটিতে বেঁধে নির্মমভাবে নির্যাতন চালায় এবং পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় সাগর কয়েকবার জ্ঞান হারিয়ে ফেলে। পানি খেতে চাইলেও তাকে পানি দেয়া হয়নি। এরপর সাগরকে একটি সিএনজি অটোরিকশায় করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে নেয়ার পথে তার মৃত্যু ঘটে। এরপর গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্রের মালিক ও কর্মচারীরা তার মরদেহ হ্যাচারির পাশের কাশবনে ফেলে অফিসে তালা ঝুলিয়ে পালিয়ে যায়।
সোমবার সকাল সাড়ে ১১টার দিকে হ্যাচারির পাশের একটি জঙ্গল থেকে সাগরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, বিকেল ৩টার দিকে গৌরীপুর পুলিশ ঘটনাস্থল পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, পাম্প চুরির অভিযোগে সাগর নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার কথা শুনেছি। আসামিদের গ্রেপ্তারের বিশেষ অভিযান চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
X
Fresh