• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় এলে আত্মহত্যা করব : এমপি নাজিম

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২৩, ০০:৩৪
এমপি নাজিম উদ্দিন
ছবি : সংগৃহীত

দেশে স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় এলে আত্মহত্যা করবেন বলে জানিয়েছেন ময়মনসিংহের গৌরীপুরের সংসদ সদস্য ও প্রবীণ আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন আহমেদ।

শনিবার (২৭ মে) গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ভূটিয়ারকোনা গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এমপি নাজিম উদ্দিন বলেন, যদি শুনি নৌকা হেরে গেছে, খালেদা জিয়া জিতে গেছেন। তবে আমি বিষ খেয়ে আত্মহত্যা করব। কারণ তখন আর বেঁচে থাকার কোনো মূল্য নাই। মুক্তিযুদ্ধের সময় যারা ৩০ লাখ মানুষকে নির্মমভাবে হত্যা করেছে, যারা দুই লাখ নারীর ইজ্জত লুটে নিয়েছে, তারা যদি আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তাহলে আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে বেঁচে থেকে লাভ কি?

তিনি বলেন, স্বাধীনতাবিরোধীরা দেশ ও জাতির শক্র। তাই রাজাকার-আলবদরের দল বয়কট করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের দলকে নির্বাচিত করুন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষ্যে আয়োজিত এই বৈঠকে তিন হাজারের বেশি নারী-পুরুষ অংশ নেন। এতে আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান সম্রাটের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
নির্বাচনী সংস্কৃতির চিরন্তন পাঠটি সুখকর না
X
Fresh