• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মুন্সিগঞ্জে উদ্ধার হওয়া লাশটি নিখোঁজ স্থপতি ইমতিয়াজের, দাবি পরিবারের

মুন্সিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২৩, ০৩:৩১
মুন্সিগঞ্জে উদ্ধার হওয়া লাশটি নিখোঁজ স্থপতি ইমতিয়াজের
ফাইল ছবি

মুন্সিগঞ্জের সিরাজদিখানে উদ্ধার হওয়া লাশটি নিখোঁজ স্থপতি ইমতিয়াজ মোহাম্মদ ভূঁইয়ার (৪৭) বলে দাবি করেছেন তার ছোট বোন ফৌজিয়া।

শনিবার (১৮ মার্চ) উদ্ধার হওয়া লাশটি তার বড় ভাইয়ের বলে দাবি করেন তিনি।

স্থপতি ইমতিয়াজ মোহাম্মদ ভূঁইয়ার নিখোঁজের সংবাদটি ১৬ মার্চ (বুধবার) আরটিভি অনলাইনে প্রচার করা হয়েছিল।

ফৌজিয়া সাংবাদিকদের বলেন, আমার ভাইয়ের সঙ্গে কারও শত্রুতা ছিল না। তিনি খুবই নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। ৭ মার্চ আমার ভাইয়ের বিবাহবার্ষিকী ছিল। সেদিন সন্ধ্যায় ছেলেমেয়েদের নিয়ে রেস্টুরেন্টে যাওয়ার কথা। একটি নকশা প্রিন্ট করার জন্য সেদিন দুপুরে তিনি বাড়ি থেকে বের হন। এর পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

মুন্সিগঞ্জের সহকারী পুলিশ সুপার (টঙ্গিবাড়ী সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, ৮ মার্চ সন্ধ্যায় সিরাজদিখানের মরিচা সেতু এলাকা থেকে অজ্ঞাতপরিচয়ে লাশটি উদ্ধার করা হয়। লাশের পরিচয় না পাওয়ায় আইনি প্রক্রিয়া শেষে ৯ মার্চ বেওয়ারিশ হিসেবে লাশটি ঢাকার আঞ্জুমান মুফিদুলে হস্তান্তর করা হয়। তারা গত বৃহস্পতিবার লাশের দাফন করেছে।

তিনি বলেন, আমরা লাশের ডিএনএ রেখেছিলাম। শনিবার তেজগাঁও থানা পুলিশ আমাদের সঙ্গে যোগাযোগ করেছে। ইমতিয়াজের একজন স্বজনও এসেছিলেন। লাশের বিবরণ নিখোঁজ ব্যক্তির সঙ্গে মিলেছে। এ ঘটনার তদন্ত শুরু হচ্ছে।

ইমতিয়াজ ঢাকার তেজগাঁও থানার ডমিসাইল এলাকার মোহাম্মদ হোসেন ভূঁইয়ার ছেলে। তিনি বিভিন্ন প্রতিষ্ঠান ও বাড়ির নকশার কাজ করতেন। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। ৭ মার্চ বাড়ি থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। এ নিয়ে ৮ মার্চ নিখোঁজের স্ত্রী ফাহামিদা আক্তার কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুন্সীগঞ্জে বোর্ড কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট
কুমিল্লায় উদ্ধার হওয়া লাশটি জামালপুরের কাউন্সিলরের
মুন্সিগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন, দগ্ধ ৪
মুন্সিগঞ্জে ৩৫ মণ জাটকা জব্দ
X
Fresh