• ঢাকা রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলেই আমাকে রাজাকার বলা হয়েছে : বঙ্গবীর কাদের সিদ্দিকী

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:২৪
টাঙ্গাইলেই আমাকে রাজাকার বলা হয়েছে : বঙ্গবীর কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আমি অনেক কথা শুনেছি। যেমন সম্মানের কথা শুনেছি, তেমন অসম্মানের কথাও শুনেছি। এই টাঙ্গাইলেই আমাকে রাজাকার বলা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা সোল পার্কে আয়োজিত বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সভা ও পারিবারিক মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, যে দেশ সৃষ্টি করেছি। সেই দেশ আমি ছাড়বো, মরার আগে সেটা সম্ভব না। বাংলাদেশ সৃষ্টিতে আমার রক্ত আছে, ঘাম আছে। তাই বাংলাদেশে আমি বেঁচে থাকতে, এর গায়ে কেউ হাত দিতে পারবে না।

তিনি আরও বলেন, যাদের বাংলাদেশ পছন্দ না। প্রধান বিরোধী দল কয়েকদিন আগে বলেছে, বাংলাদেশের জন্ম হয়েছে বাইচান্স। যাদের মনে হয় বাংলাদেশ ছিল বাইচান্স, তাদের তো বাংলাদেশে থাকা উচিত না। আবার আরেক নেতা বলেছেন, বাংলাদেশের চেয়ে পাকিস্তান ভালো ছিল। বাংলাদেশের চেয়ে পাকিস্তান যদি ভালো হয়, তাহলে আপনি এখানে মাতব্বরি করেন কেন? পাকিস্তানে যান। সেখানে গিয়ে নেতা গিরি করেন।

এ সময় বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ কেন্দ্রীয় সংসদের সভাপতি মোশারফ হোসেন মোল্লা। বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার আয়োজক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান রানা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড 
ভোটকেন্দ্রে ভিমরুলের আক্রমণ, অতঃপর... 
বাবার ভোট দিতে এসে ছেলে আটক
কেন্দ্রে নারীদের লম্বা সারি, কাস্ট বেশি পুরুষ ভোটে
X
Fresh