• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সুন্দরবন এক্সপ্রেসই ভরসা দুইশ’ হজযাত্রীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ আগস্ট ২০১৭, ১১:২৫

পোড়াদহ স্টেশনে লাইনচ্যুত হয়ে পড়া সাগরদাঁড়ী এক্সপ্রেসের ইঞ্জিনসহ একটি বগি অনিশ্চিত করে তুলেছে অন্তত ২শ’ হজযাত্রীর হজফ্লাইট। রাজশাহীগামী ওই ট্রেন লাইনের ওপর বসে যাওয়ায় খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা সুন্দরবন এক্সপ্রেস আটকা পড়ে কুষ্টিয়ার হালসা নামক স্থানে।

শেষ খবর অনুযায়ী, শনিবার সকাল আটটায় ঢাকার উদ্দেশে চলতে শুরু করেছে সুন্দরবন। কিন্তু ট্রেনটির হজযাত্রীদের পক্ষে নির্ধারিত বেলা ১২টা ও ৩টার হজফ্লাইট ধরা সম্ভবই হবে না।

সকাল সাড়ে ১০টার দিকে আকবর হজ গ্রুপের হজযাত্রী হারুন-অর-রশিদ (৫০) মোবাইল ফোনে বলেন, ‘সুন্দরবন এক্সপ্রেসে আমরা ২০০ হজযাত্রী রয়েছি। অনেকের বেলা ১২টা ও বিকেল ৩টায় হজফ্লাইট রয়েছে। কিন্তু আমরা কেউই নির্ধারিত সময়ে হজফ্লাইট ধরতে পারবো না।’

তিনি জানান, শুক্রবার সন্ধ্যা সাতটায় খুলনা থেকে ছেড়ে আসা সুন্দরবন এক্সপ্রেস রাত ১১টায় কুষ্টিয়ার হালসা এলাকায় আটকা পড়ে। শনিবার সকাল সাড়ে ৮টায় সেখান থেকে ছেড়ে সাড়ে দশটা নাগাদ ঈশ্বরদী স্টেশনে আসতে সক্ষম হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে পোড়াদহ রেলওয়ে জংশনের প্রধান গেটের সামনে রাজশাহীগামী সাগরদাঁড়ী এক্সপ্রেসের ইঞ্জিনসহ একটি বগি হঠাৎ করে লাইনচ্যুত হয়। এতে সারাদেশের সঙ্গে খুলনার রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুন্দরবনের ২ চিত্রা হরিণ পাথরঘাটা থেকে উদ্ধার
সুন্দরবনে আজ থেকে মধু আহরণ শুরু
কুমিরের পিঠে স্যাটেলাইট ট্রান্সমিটার বসিয়ে নদীতে অবমুক্ত
৯৯৯-এ ফোন, সুন্দরবনে পথ হারানো ৩১ পর্যটককে উদ্ধার
X
Fresh