• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঘুমন্ত পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের যাবজ্জীবন কারাদণ্ড

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জানুয়ারি ২০২৩, ২১:৫৩
ঘুমন্ত পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের যাবজ্জীবন কারাদণ্ড
ছবি : সংগৃহীত

বরগুনায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মো. মশিউর রহমান খান এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামি হলেন, বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের গর্জনবুনিয়া গ্রামের মৃত আদম আলী হাওলাদারের ছেলে মো. সেরাজ হাওলাদার (৫০)। রায় ঘোষণার সময় আসামি ট্রাইব্যুনালে উপস্থিত ছিলেন।

পুত্রবধূ বরগুনা সদর থানায় ২০০৭ সালের ২৪ মে শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ করেন, ওই বছর ১৯ মে পুত্রবধূ শ্বশুরবাড়ির দোতলায় রাত ১২টার দিকে ঘুমিয়ে ছিলেন। তার স্বামী নুরুজ্জামান বাড়িতে ছিলেন না। এই ফাঁকে শ্বশুর মো. সেরাজ হাওলাদার গোপনে দোতলায় উঠে পুত্রবধূকে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করেন। একপর্যায়ে চিৎকার দিলে শ্বশুর তাকে খুনের ভয় দেখায়। পরদিন চাচি শাশুড়ি শাহিনা বেগম, স্বামী নুরুল ইসলাম, প্রতিবেশী শাহজাহান, জাহিদুল ইসলামসহ অনেকের নিকট ঘটনাটি বলেন। পরে বরগুনা থানা বাদীর মামলা রেকর্ড করে তদন্তের জন্য এসআই মো. মোস্তফার ওপর অর্পণ করেন। তদন্তকারী কর্মকর্তা একই বছরের ১৮ জুলাই আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন। ট্রাইব্যুনাল বাদীসহ ৬ জনের সাক্ষ্য গ্রহণ করেন।

রাষ্ট্রপক্ষের এপিপি আশরাফুল আলম বলেন, আসামি ভবঘুরে। ২০০৭ সাল হতে পলাতক ছিলেন তিনি। চার মাস আগে গ্রেপ্তার হন।

আসামি পক্ষের আইনজীবী এম মজিবুল হক কিসলু বলেন, আসামি পলাতক থাকায় সাক্ষীদের জেরা করা যায়নি। রায় এক তরফা হয়েছে। পুত্রবধূ শ্বশুরকে সেবাযত্ন ও রান্না করে খাওয়াবেন না। এ কারণে মিথ্যা তথ্য দিয়ে মামলা করেছেন। উচ্চ আদালতে আপিল করার অর্থ আসামির নেই।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
X
Fresh