• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঋণের চাপে চা বিক্রেতার আত্মহত্যা

গাজীপুর (শ্রীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৩, ১১:১৫
ঋণের চাপে চা বিক্রেতার আত্মহত্যা

গাজীপুরের শ্রীপুরে ঋণের চাপে এক চা বিক্রেতা নিজ দোকানে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এর আগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে নিজ দোকানে গলায় গামছা পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

নিহত ব্যক্তি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার জলিল পাড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৫০)। তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের জুলহাস মিয়ার বাড়িতে ভাড়া থেকে জৈনা বাজারে চা বিক্রি করতেন।

নিহতের বড় ছেলে আব্দুর রহিম (২৫) জানান, গত ১০ বছর যাবত তার বাবা আমজাদ হোসেন শ্রীপুরে আসে। প্রায় ৭ থেকে ৮ বছর জৈনা বাজারে চা বিক্রি করেন। তার সঙ্গে ছেলে আব্দুল্লাহ সহযোগিতা করে। তিনি কয়েকজনের কাছ থেকে বিভিন্ন সময় অতিরিক্ত সুদে টাকা ধার নিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েন। তাদের ঋণের টাকা পরিশোধের জন্য কয়েক দিন যাবত ঋণ দাতারা তাকে চাপ দিচ্ছিলেন। মঙ্গলবার রাত ২টায় কেনাবেচা শেষে বাবা-ছেলে দোকানেই ঘুমিয়ে পড়েন। পরে রাত ৪টার দিকে ছেলের ঘুম ভাঙলে সে তার বাবাকে গলায় মাফলার পেঁচানো অবস্থায় ফাঁসিতে ঝুলতে দেখে।

শ্রীপুর থানাধীন চকপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মিন্টু মিয়া জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে চা বিক্রেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজন ও স্থানীয় ইউপি সদস্যের সঙ্গে কথা বলে পরবর্তী আইগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী
সহপাঠীর উত্ত্যক্তে স্কুলছাত্রীর আত্মহত্যা
মায়ের সঙ্গে অভিমান করে যাত্রাবাড়ীতে যুবকের আত্মহত্যা
প্রেমঘটিত কারণে হতাশায় দুই বন্ধুর আত্মহত্যা
X
Fresh