• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করলো আরটিভি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ আগস্ট ২০১৭, ১৯:৫০

বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করলো বাংলাদেশের সবচে’ জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

রোববার সকালে আরটিভির পক্ষ থেকে টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার গাবসারা ইউনিয়নের প্রায় এক হাজার বন্যার্তের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানে নেতৃত্বে আরটিভির একটি টিম এ ত্রাণসামগ্রী বিতরণ করে।

এসময় আশিক রহমান বলেন, এখানকার ৪৭টি গ্রাম মুহূর্তের মধ্যে ডুবে গেছে। বাড়িঘর ছেড়ে ছোট শিশুদের নিয়ে দুর্গতরা বাঁধে ও বিভিন্ন জায়গায় আশ্রয় নিয়েছে। আমরা তাদের পাশে এসে দাঁড়িয়েছি। আরটিভির পক্ষ থেকে এটি একটি ক্ষুদ্র প্রয়াস। আমরা তাদের মধ্যে খিচুড়ি, শুকনো খাবার, স্যালাইন বিতরণ করেছি।

তিনি বলেন, আমি সবাইকে বলবো যে আপনারা ফেসবুকে বন্যার্তদের ছবি না দিয়ে, তাদের পাশে এসে দাঁড়ান। তাহলেই তাদের জন্য সবচে’ বড় উপকার হবে।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, যার যতটুকু সামর্থ্য আছে, সেই ছোট পরিসর থেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এতেই এ দুর্যোগ কাটিয়ে উঠতে পারবে দুর্গতরা।

তিনি আরো বলেন, আমার বিশ্বাস সবাই যদি সবার জায়গা থেকে কাজ করে, তবে কোনো দুর্যোগই বাংলাদেশের জন্য দুর্যোগ মনে হবে না।

এসময় এছাড়া আরটিভির প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান, উপ-সহকারি বার্তা সম্পাদক রাজীব খান ও টাঙ্গাইলের জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হোসেন উপস্থিত ছিলেন।

গেলো ক’দিনের টানা বৃষ্টিতে আর উজান থেকে নেমে আসা ঢলে দেশের বিভিন্ন জায়গায় বন্যার সৃষ্টি হয়েছে। গাবসারা ইউনিয়নের ৪৭টি গ্রাম প্লাবিত হয়েছে এবং বন্যার্ত মানুষের সংখ্যা প্রায় ৫০ হাজার।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh