• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফখরুল ঘুরতে এসেছিলেন : ত্রাণমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ আগস্ট ২০১৭, ২০:২৮

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ঠাকুরগাঁও এসেছিলেন ঘুরতে। উনি কিন্তু ইচ্ছে করে আসেননি। হঠাৎ করে এসে বন্যার কবলে পড়ে একটা বক্তব্য দিয়ে গেলেন। বললেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁওয়ে বন্যাকবলিত এলাকা দেখে ও ত্রাণ বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

ত্রাণমন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেব বললেন- আওয়ামী লীগ নাকি নির্বাচন নিয়ে ব্যস্ত। আমরা তো ভোট নিয়েই ব্যস্ত থাকবই।

সামনে নির্বাচন, সেটি নিয়ে ব্যস্ত থাকব, না তো কী করব? ভোট না হলে মানুষের সেবা করব কীভাবে? কিন্তু আপনারা যে ষড়যন্ত্র করতে ব্যস্ত সেটা তো বলেন না।

বিএনপি মহাসচিবের সমালোচনা করে তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকায় বসে শুধু ফাঁকা আওয়াজ দেন। একের পর এক মিথ্যা কথা বলেন, মানুষের নাকি খাদ্যের ব্যবস্থা নেই, তিনি কয় বস্তা চাল নিয়ে এসেছেন বন্যা দুর্গতদের।

মায়া বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশে পারলেন না, তাই বিদেশে গেলেন। এখন লন্ডনে বসে মা-ছেলে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত। কীভাবে একটি গণতান্ত্রিক সরকারকে সরিয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা যায়।

দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী আরো বলেন, বন্যা কবলিত মানুষের কষ্ট দূর না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রী পাশে আছেন, থাকবেন। দেশে কোনো খাদ্যে ও টাকার অভাব নেই। এক্ষেত্রে বলতে পারি- আপনারা ১০০ চাইলে আমরা ১১০ দেব।

আসছে একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভালো থাকে। দেশ সামনের দিকে এগিয়ে যায়। আর বিএনপি ক্ষমতায় আসে লুটপাট আর দুর্নীতি করে পকেট ভারি করতে।

এইচটি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh