• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শেখ হাসিনার নেতৃত্বে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে বাংলাদেশ : মোরশেদ আলম (ভিডিও)

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৬ আগস্ট ২০১৭, ১৬:১৫

দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামী লীগকে দীর্ঘদিন ক্ষমতার বাইরে রেখেছিলো। এ সময় যারা ক্ষমতায় ছিল তারা দেশের কোন উন্নয়ন করেনি। আর এখন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে বাংলাদেশ।

জাতির জনকের ৪২ তম শাহাদাতবার্ষিকীতে নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে এসব কথা বলেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম।

এ সময় তিনি বলেন, দেশি এবং বিদেশি ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যা করে চিন্তা করেছিলো যে বাংলাদেশকে নিশ্চিহ্ন করে দেবে। ১৯৭৫ এর ১৫ আগস্ট সেই কলো রাত থেকে ২১ বছর আওয়ামী লীগ ক্ষমতায় ছিল না। যারা তখন এই দেশ শাসন করেছিলো তারা দেশের কোনো উন্নয়ন করেনি। তার এ দেশকে শোষণ করেছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় এসে বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছে। তারই নেতৃত্বে আগামীতে উন্নত দেশে পরিণত হবে বাংলাদেশ।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা বয়স্ক ভাতা ব্যবস্থা করে দিয়েছেন। আবার যারা গৃহহীন তাদের লিস্ট করার জন্য নির্দেশ দিয়েছেন। আর এ সবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যার বিচক্ষণ নেতৃত্বের জন্য।

আরকে/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh