• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধুকে কটাক্ষ করার ধৃষ্টতা দেখিয়েছেন প্রধান বিচারপতি: এলজিআরডিমন্ত্রী (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ আগস্ট ২০১৭, ১৮:২৩

‘সংবিধানের ষোড়শ সংশোধনী নিয়ে প্রধান বিচারপতি যে রায় দিয়েছেন, তাতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটাক্ষ করার মতো ধৃষ্টতা দেখিয়েছেন।’বলেছেন এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার দুপুরে মাদারীপুরের শিবচরে শেখ হাসিনা সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

বিচারপতিদের উদ্দেশে তিনি বলেন, ‘জনগণের মনে আঘাত দিয়ে, উপযাচক হয়ে, কোনো বিচারের রায় দেবেন না। আমরা অত্যন্ত বিনয়ের সঙ্গে, শ্রদ্ধার সঙ্গে অনুরোধ করছি- যেসব অনাকাঙ্ক্ষিত বিষয় রায়ের মধ্যে আছে, আপনারা এর পুনর্বিবেচনা করেন। কারণ বিচার ব্যবস্থা ক্ষতিগ্রস্ত হোক বাংলার জনগণ সেটা চায় না। বাংলার জনগণের শেষ আশ্রয়স্থল হলো এই বিচার ব্যবস্থা।’

এলজিআরডিমন্ত্রী বলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে বলতে হয়, প্রধান বিচারপতি যে রায় দিয়েছেন এর মধ্যে ব্যাপকভাবে অসাংবিধানিক এবং অনৈতিক কথাবার্তার অবতারণা করা হয়েছে।’

এসময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরো দুই মেয়াদ শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে এসময় জনগণের প্রতি আহ্বান জানান এলজিআরডিমন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ, স্থানীয় সরকার অধিদফতরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী ও জেলার সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভূঁইয়া।

সি/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে ড্রেসকোড পরিবর্তন চেয়ে প্রধান বিচারপতির কাছে আবেদন
ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির দায়িত্বে এম ইনায়েতুর রহিম
যুক্তরাষ্ট্র সফরে গেলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান
যুক্তরাষ্ট্র যাচ্ছেন প্রধান বিচারপতি
X
Fresh