• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জামালপুর রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কা : নিহতের সংখ্যা ৭ (ভিডিও)

অনলাইন ডেস্ক
  ০৯ আগস্ট ২০১৭, ২২:১৭

জামালপুর শহরের চন্দ্রা রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহতের সংখ্যা ৭ জনে দাঁড়িয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ দুর্ঘটনা ঘটে।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল ইসলাম মজুমদার আরটিভি অনলাইনকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জামালপুর থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেনটি বিজিবি ক্যাম্প সংলগ্ন চন্দ্র লেভেল ক্রসিং অতিক্রম করার সময় শহর থেকে কম্পপুরগামী একটি যাত্রীবাহী ইজিবাইককে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ছানোয়ার হোসেন নামে এক যুবক নিহত হন (৪০)।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ও বিজিবির জোয়ানরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বিজিবির নিজস্ব অ্যাম্বুলেন্সে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইজি বাইক চালক আব্দুর রহিম (৪৫), জামালপুর পৌরসভার চন্দ্রা গ্রামের মীর হোসেন (৪০) ও জামালপুর সদরের শাহবাজপুর ইউনিয়নের বাঁশচড়া গ্রামের ইন্তাজ আলী (৫০), জামালপুর পৌরসভার রনরামপুর গ্রামের সালেহা বেগম (৫০) মারা যান।

পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে আরো ২ জন মারা যান। তাদের পরিচয় এখানো জানা যায়নি। এতে মৃতের সংখ্যা দাঁড়ায় ৭ জনে।

জানা গেছে, চন্দ্রা রেলক্রসিংয়ে কোনো গেটম্যান নেই। সন্ধ্যায় ময়মনসিংহ থেকে একটি লোকাল ট্রেন দেওয়ানগঞ্জ যাচ্ছিল। ট্রেনটি চন্দ্রা রেলক্রসিং এলাকায় পৌঁছানোর সময় ব্যাটারিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশা রেলক্রসিং পেরোনোর চেষ্টা করে। এ সময় ট্রেনটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়।

জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাসেল সাবরিন জানান, মরদেহ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে দেয়া হবে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh