• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিএনপি যতই নকশা করুক লাভ নাই : এলজিআরডিমন্ত্রী (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ আগস্ট ২০১৭, ১৯:২৬

আওয়ামী লীগ জনগণের সরকার। বিএনপি যতই নকশা করুক আর দাবার গুটি চালুক, কোনো লাভ হবে না। জনগণ বিএনপির কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ক্ষমতায় আসার জন্য কোনো মায়া কান্না বা পাগলের প্রলাপ বকে আর কাজ হবে না। বললেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

ভোলার ৪২ কোটি টাকা ব্যয়ে নির্মিত বাগমারা ব্রিজ এবং ৮টি পথসভায় বক্তৃতা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, অনির্বাচিত কোনো সরকার বাংলাদেশের গণতন্ত্র চর্চায় বাধা হতে পারবে না। সংবিধানের আলোকেই শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। স্বাধীন নির্বাচন কমিশনের দায়িত্ব বর্তমান কমিশন পালন করবে।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার জনগণকে সঙ্গে নিয়ে আবার নির্বাচিত হবে। জনগণই আওয়ামী লীগকে ক্ষমতায় আনে এবং আগামী নির্বাচনেও আনবে।

তিনি বলেন, দেশের সব জনগণের জন্য সুষম উন্নয়ন নিশ্চিত করতে সারাদেশে সমানভাবে উন্নয়ন কার্যক্রম চলছে। অবহেলিত বলে কোনো অঞ্চল উন্নয়নের ছোঁয়া থেকে বাদ পড়বে না। আসছে নির্বাচনে ক্ষমতায় আসলে দেশের কোনো গ্রামীণ সড়ক কাঁচা থাকবে না। পদ্মা সেতু সম্পন্ন হলে দক্ষিণাঞ্চলের ১৯টি জেলার সঙ্গে দেশের যোগাযোগে বিপ্লব ঘটবে। দেশের অর্থনীতিতে পদ্মা সেতুর ভূমিকা হবে অকল্পনীয়।

এ সময় বাণিজ্যমন্ত্রী বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। সব দলের অংশ গ্রহণে আগামী নির্বাচন হবে। ওই নির্বাচনে বিএনপিও অংশ নেবে। তারা জোট করছে, আবার তৃতীয় জোট হচ্ছে। এসব নির্বাচনেরই অংশ। তবে কোনো সহায়ক সরকার নয়, বর্তমান সরকারের আমলেই আগামী নির্বাচন হবে। ওই নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না, এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, ভোলার জেলা আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নতিক, জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিনসহ অনেকে।

এমসি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
ফেসবুকে মনের কথা লিখলেও তুলে নিয়ে যায় : মির্জা ফখরুল
জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ : নাছিম
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
X
Fresh