• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকাদের ছবি ফেসবুকে, ‘বরিশাল বারবিকিউ’র ২ অ্যাডমিন গ্রেপ্তার

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩০
প্রেমিকাদের ছবি ফেসবুকে, ‘বরিশাল বারবিকিউ’ এর ২ অ্যাডমিন গ্রেপ্তার

বেশ কয়েকজনের আইডি হ‌্যাক ও তা‌দের জিম্মি করে চাঁদাবাজির অভিযোগে ‘বরিশাল বিবিকিউ’ নামে ফেসবুক পেজের দুই অ্যাডমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে তাদের বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ১৯ সেপ্টেম্বর মারুফা আক্তার নামে এক নারী বরিশাল বারবিকিউ পেজের অ্যাডমিনদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর মে‌ডি‌কেল কলেজ সড়কের শা‌হিন খ‌লিফার ছেলে কাওছার খলিফা (২২) ও সিঅ্যান্ডবি ১ নম্বর পুলের বা‌সিন্দা কামাল হোসেনের ছেলে মাশরাফি হোসেন (২১)।

জানা গেছে, প্রেমিকার সঙ্গে কিংবা স্বজনদের সঙ্গে দর্শনীয় স্থানে বেড়াতে গেলে গোপনে ছবি তুলে রাখা হতো। সেই ছবিগুলো ‘বরিশাল বিবিকিউ’ ও ‘বিবিকিউ টিভি’ নামে দুটি ফেসবুক পেজ থেকে অশালীন ক্যাপশন জুড়ে দিয়ে পোস্ট করা হতো। পরে যাদের ছবি পোস্ট করা হতো, তাদের সঙ্গে যোগাযোগ করে বিভিন্ন অঙ্কের চাঁদা নিয়ে ডিলিট করে দেওয়া হতো ছবি।

এ বিষয়ে ভুক্তভোগী এক নারীর দায়ের করা মামলায় সোমবার (১৯ সেপ্টেম্বর) পেজটির দুই অ্যাডমিনকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, এখন পর্যন্ত তারা পেজ দুটির অ্যাডমিন বলে স্বীকার করেছেন। তাদের সঙ্গে আরও যারা জড়িত, তাদের পরিচয় এখনই প্রকাশ করা হচ্ছে না। পুরো তদন্ত শেষ হলে বিষয়টি জানানো হবে।

নগরীর কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন জানান, ভুক্তভোগী মারুফা বেগমের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইন ও চাঁদাবাজি মামলায় তাদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হলে, তারা পেজ দুটির অ্যাডমিন বলে স্বীকার করেন। এ ছাড়া ওই পেজ চালানোর প্রমাণ পেয়েছে পুলিশ। পেজ চালানোর ইলেকট্রনিক্স সরঞ্জাম ইতোমধ্যে জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh