• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সড়কে ঝরল দাদি-নাতি, যাওয়া হলো না বিয়ের অনুষ্ঠানে

কুমিল্লা (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৮
বিয়ের অনুষ্ঠানে যাওয়া হলো না দাদি-নাতির
ছবি : সংগৃহীত

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ একই পরিবারের দুজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে দেবীদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১টার দিকে একই পরিবারের ৫জন সিএনজি যোগে উপজেলার বড়শালঘর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের চাপায় সিএনজিটি দুমড়ে মুচড়ে গেলে চালক ও ৫ যাত্রী মারাত্মক আহত হন। আহত ৬ জনকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কুমেক হাসপাতালে নেয়ার পর শিক্ষিকা হাজেরা বেগম ও তার নাতি আবিরের মৃত্যু হয়।

নিহত হাজেরা বেগম (৪০) দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের নিজাম উদ্দিন ফকির বাড়ির বজলুর রহমানের স্ত্রী এবং উপজেলার ধামতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা এবং আবির (৫) হাজেরা বেগমের নাতি।

আহতরা হলেন- নিহত হাজেরা বেগমের স্বামী বজলুর রহমান (৬৫), মেয়ে মনিরা আক্তার (১৪), নাতি আশিক (৭) ও সিএনজি চালক দেবিদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের আব্দুল আলীমের পুত্র শান্ত (২০)।

এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দিন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত নিহত কাউকে পায়নি আমরা। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেয়েও কোন তথ্য নিতে পারেনি। দুর্ঘটনায় কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি ও ট্রাকটি হেফাজতে নিয়ে আসা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
X
Fresh