• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রেমের টানে আসা তামিলনাড়ুর সেই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২২, ২৩:৫৮
প্রেমের টানে আসা সেই বিদেশি যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ
ভারতের তামিলনাড়ুর নাগরিক প্রেমাকান্ত

প্রেমের টানে বাংলাদেশে আসা ভারতের তামিলনাড়ুর নাগরিক প্রেমাকান্তের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন প্রেমিকার বাবা মেনাল মন্ডলভ।

মেয়ের নিরাপত্তা চেয়ে শুক্রবার (৫ আগস্ট) সন্ধায় এ অভিযোগ করেন তিনি।

সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন।

জিডিতে মেনাল মন্ডল অভিযোগ করেন, তার মেয়ে মনিষা মন্ডল প্রাপ্তীরকে কুপ্রস্তাব দিয়ে ঢাকা নিয়ে যেতে চেয়েছিল প্রেমাকান্ত। কিন্তু তার মেয়ে প্রস্তাবে রাজী না হওয়ায় প্রেমাকান্ত বরগুনার তালতলী চলে এসেছে। মেয়ের ক্ষতির আশঙ্কা করে নিরাপত্তা চেয়েছেন তিনি।

জানা গেছে, ২০১৯ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে বরগুনার তালতলী উপজেলার মনিষা মন্ডল প্রাপ্তীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয় প্রেমাকান্তের । টানা ৩ বছরের প্রেমে প্রাপ্তীর পরিবারের সঙ্গেও সম্পর্ক হয় প্রেমাকান্তের। চলতি বছরের ২৪ জুলাই প্রেমের টানে প্রেমাকান্ত তামিলনাড়ু থেকে বাংলাদেশে চলে আসে। বরিশালে এসে প্রেমিকার সঙ্গে দেখাও করেন তিনি। সেখানে এসে দেখতে পায় প্রেমিকার সঙ্গে চয়ন হালদার নামের এক যুবকের গভীর প্রেম চলছে। চয়ন হালদার বরিশাল শহরে প্রেমাকান্তকে মারধর করলে পুলিশ তাকে উদ্ধার করে।

এরপর বৃহস্পতিবার (৪ আগষ্ট) রাতে প্রেমাকান্ত তালতলীতে প্রাপ্তীর পরিবারের সদস্যদের সাথে দেখা করতে বরগুনা আসে। শুক্রবার সকালে তালতলী গিয়ে প্রাপ্তীর পরিবারের সাথে দেখা করার জন্য বিকাল পর্যন্ত অপেক্ষা করে ব্যর্থ হয়ে সন্ধ্যায় আবার বরগুনায় ফিরে আসে। তবে বরগুনায় তার অবস্থান কোথায় তা জানা যায়নি।

ওসি সাখাওয়াত হোসেন বলেন, যেহেতু অপ্রীতিকর কোনও ঘটনা ঘটেনি, তাই এ ব্যাপারে এখনও করার কিছু নেই। তবে প্রেমাকান্ত যদি কোনও ঝামেলা করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ মে)
কিরগিজস্তানে জনতার হামলা, সাহায্য চাইলেন বাংলাদেশি শিক্ষার্থীরা
সাংবাদিক প্রবেশ নিষেধ করার কথা ‘মিথ্যা’: ডেপুটি গভর্নর
ঘূর্ণিঝড় সৃষ্টি হলে যেখানে আঘাত হানতে পারে
X
Fresh