• ঢাকা সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
logo

ছবি তুলতে গিয়ে ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেলেন তরুণী (ভিডিও)

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :  আরটিভি নিউজ

  ২৩ জুলাই ২০২২, ০৮:৫৭
ছবি তুলতে গিয়ে ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেলেন তরুণী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেল সেতুতে দাঁড়িয়ে ছবি তোলার সময় ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেছেন লিজা (১৯) নামের এক তরুণী।

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আখাউড়া উপজেলার তিতাস রেলসেতুতে এ ঘটনা ঘটে। এ সময় উপস্থিত থাকা এক তরুণ মোবাইলে ঘটনার ভিডিওটি ধারণ করেন যা ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

এতে তিনি সামান্য আহত হলেও ভয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে আশেপাশের লোকজন উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, তিনি তেমন কোনও আঘাত পাননি তবে মানসিক ভীতিতে আছেন।

লিজা আখাউড়া উপজেলার বড়কুড়িপাইকা গ্রামের লিটন ভূইয়ার মেয়ে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সন্ধ্যায় তিতাস রেলসেতুতে ঘুরতে আসেন ওই তরুণীসহ তিনজন। তারা সেতুতে দাঁড়িয়ে ছবি তুলছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আাসা নোয়াখালীগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি কাছে এলে ওই তিনজন সেতু অতিক্রম করার চেষ্টা করেন। দুজন সেতু পার হতে পারলেও ওই তরুণী হোঁচট খেয়ে লাইনের ওপর পড়ে যান। তবে তিনি এ সময় দ্রুত শুয়ে পড়ার কারণে অলৌকিকভাবে বেঁচে যান। এতে তিনি তেমন কোন আঘাত না পেলেও ভয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করমি বলেন, ফেসবুকে এ ঘটনার একটি ভিডিও দেখেছি। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারিনি।

ভিডিও দেখতে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নারীর মাথায় পিস্তল ঠেকালেন ডিবি কর্মকর্তা
আসামি ধরতে গিয়ে নারীর মাথায় পিস্তল ঠেকালেন পুলিশ কর্মকর্তা
সার্ভার ত্রুটিতে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ প্রীতির
ছাত্রলীগের কর্মিসভায় মারামারি, মাথা ফাটলো ৩ শিক্ষার্থীর
X
Fresh