• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘৮ বছরে ৮ মিনিটও রাস্তায় নামতে পারেনি বিএনপি’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, খুলনা

  ১০ জুলাই ২০১৭, ১৪:১৫
ফাইল ছবি

বিএনপি ৮ বছরের মধ্যে ৮ মিনিটও রাস্তায় নামতে পারেনি। বিএনপির সেই সক্ষমতা নেই। বললেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার সকালে খুলনা সার্কিট হাউজে খুলনা সড়ক জোনের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের সঙ্গে সভা শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের জনগণ আর খালেদা জিয়ার দুঃস্বপ্নের দুঃশাসনে ফিরে যাবে না।

তিনি বলেন, দলে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হচ্ছে। যারা আমাদের চেতনার বাইরে এবং খারাপ লোক তাদেরকে দল থেকে বাদ দেয়া হবে। নেতাকর্মীদের সে ধরনের নির্দেশনাই দেয়া হয়েছে।

রামপাল বিদ্যুৎ কেন্দ্র সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, ইউনেস্কোর যে আপত্তি ছিল সেটা তারা প্রত্যাহার করেছে। কিছু কিছু শর্ত তারা দিয়েছে, দেশ, জনগণ ও পরিবেশের স্বার্থে এগুলো আমরা সংশোধন করে নেবো। এছাড়া দেশে ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশার সংখ্যা নিয়ন্ত্রণ করা হবে বলেও জানান মন্ত্রী।

এদিকে সোমবার দুপুরে ঈদগাহ ময়দানে যশোর জেলা ছাত্রলীগের ১৭তম সম্মেলন হয়। সেখানে তিনি বলেন, শ্লোগান আর ভাষণের রাজনীতি বন্ধ করতে হবে। এখন দরকার ‘পজেটিভ একশন। ছাত্রলীগ আমাদের সাগরের উত্তাল তরঙ্গমালা। মনে রাখতে হবে বঙ্গবন্ধু আমাদের রাজনীতির রোল মডেল। শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আর সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের রোল মডেল।

তিনি ছাত্রলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে ফার্স্ট টাইম ভোটারকে ফোকাস করতে হবে। তরুণদের পাশাপাশি নারী ভোটারদের ফোকাস করতে হবে। ছাত্রলীগকে নৌকার পক্ষে কাজ করতে হবে। কোনো বিশেষ ব্যক্তির পক্ষে ঝুঁকে পড়লে চলবে না।

মন্ত্রী বলেন, তৃণমূলের মতামত নিয়ে আসছে নির্বাচনে মনোনয়ন দেয়া হবে। জনগণের কাছে যারা গ্রহণযোগ্য হবে, মনোনয়ন বোর্ড তাদেরই বেছে নেবে। ছাত্রলীগ কর্মীরা জরিপে তাদের মতামত দিতে পারবে।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইদুর রহমান সোহাগ এ সম্মেলন উদ্বোধন করেন। জেলা ছাত্রলীগের বিদায়ী সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান এমপি, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি সাইফুজ্জামান শিখর, ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সম্মেলনে উপস্থিত ছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh